Main Menu

আত্রাইয়ে করোনা প্রতিরোধে পুলিশের সচেতনতা টহল

“করোনা ভাইরাস আতঙ্ক ও গুজব নয়, পরিচ্ছন্ন ও সতর্কতা করোনা ভাইরাস প্রতিরোধের উপায়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর আত্রাইয়ে করোনা ভাইরাস প্রতিরোধে জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়াঁর দিক নির্দেশনায় উপজেলার প্রতিটি এলাকা গুলোতে সচেতনতামূলক প্রচারনা চালিয়েছে আত্রাই থানা পুলিশ।

বুধবার সকাল ১০টায় উপজেলা সদরসহ প্রতিটি ইউনিয়নের গ্রামে গ্রামে ও বিভিন্ন মোড়ে মোড়ে এ প্রচারণা চালানো হয়। করোনা ভাইরাস প্রতিরোধে নওগাঁ অতিরিক্ত পুলিশ সুপার আহমদ আলী পিপিএম এর নেতৃত্ব মোটর সাইকেল এবং পুলিশ গাড়ি নিয়ে সাধারণ মানুষের মাঝে করোনা ভাইরাস নিয়ে সচেতনতা বৃদ্ধিতে মাইকিং এর মাধ্যমে সকল পর্যায়ের মানুষকে ঘরে থাকার নির্দেশ দেওয়া হয়।

সরকারী নির্দেশনা অনুযায়ী পরবর্তী সিদ্ধান্ত না আশা পর্যন্ত সাধারণ মানুষ যেন নিজ ঘরে পরিস্কার পরিচ্ছান্ন থাকে সে বিষয়ে মাইকিং এর মাধ্যমে প্রচারণা চালানো হয়।

আত্রাই উপজেলার সাধারণ মানুষকে ঘরে সেবা দিতে আত্রাই থানা পুলিশ সবসময় প্রস্তুত এবং এ সংকট মোকাবেলায় নিজ ঘরে থেকে পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানান আত্রাই থানা টিম।

এসময় আত্রাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেম উদ্দিন, থানার ওসি তদন্ত গোলাম মোস্তফা, ডিএসবি নুরুল ইসলামসহ সকল এস আই , এ এস আই গন করোনা ভাইরাস প্রতিরোধে মোটর সাইকেল টহলে অংশনেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

%d bloggers like this: