1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. reza.s061@gmail.com : S Reza :
  7. md.sazu4@gmail.com : Sazu :
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৯:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মনপুরায় মটর সাইকেল দুর্ঘটনায়  ছাত্রলীগ নেতা আহত ত্রিশালে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত উন্নয়নের একগুচ্ছ প্রতিশ্রুতি বাস্তবায়নে যাত্রাপুর ইউপি’র চেয়ারম্যান আবুল কালাম আজাদ নীলফামারী সদর ৫ নং টুপামারীর ইউনিয়ন পরিষদে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ গুড নেইবারস বাংলাদেশ এর উদ্যোগে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম প্রদান এমপি রুহুল হক’র সাথে দেবহাটা প্রেসক্লাব নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময় দেবহাটায় সড়ক উদ্বোধন করলেন সাবেক স্বাস্থ্য মন্ত্রী আ.ফ.ম রুহুল হক-এমপি ডোমারে আলহাজ্ব ওয়াহেদুল হক চৌধুরী’র জানাযা সম্পন্ন। মুরাদনগরে অবৈধভাবে দখলকৃত কোটি টাকার সম্পত্তি উচ্ছেদ অভিযানে উদ্ধার  ফ্রান্সে মুহাম্মদ সা:-এর অবমাননার প্রতিবাদে উত্তাল ফরিদগঞ্জ

মনপুরায় ৬ জেলের জরিমানা

মোঃ কামরুল হোসেন সুমন, মনপুরা (ভোলা) প্রতিনিধিঃ
  • বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ৪৬
ভোলার মনপুরার মেঘনায় নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ শিকারের সময় দুই ট্রলারসহ ৬ জেলেকে আটক করেছে ভারপ্রাপ্ত ইউএনও মোঃ সেলিম মিয়ার নের্তৃত্বে পুুলিশের একটি টিম। পরে জেলে ট্রলারে থাকা ৩০ হাজার মিটার জাল আগুনে পুড়িয়ে ফেলা হয় ও একশত পিছ মা ইলিশ তিনটি মাদ্রাসায় বিতরন করা হয়।
বৃহস্পতিবার ভোর রাত ৪ টায় উপজেলার হাজিরহাট ইউনিয়নের হাজিরচর সংলগ্ন মেঘনায় অভিযান পরিচালনা করে জেলে, মাছ ও জাল জব্দ করা হয়। আটককৃত ৬ জেলে হলেন, মোঃ শিপন, মোঃ গিয়াস উদ্দিন, মোঃ ইলিয়াছ, মোঃ লোকমান, মোঃ সোহাগ ও মোঃ ইউনুচ। এদের সবার বাড়ি মনপুরা উপজেলার চরফৈজুদ্দিন গ্রামে। পরে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় আটককৃত জেলেদের ভ্রাম্যমান আদালতের বিচারক ভারপ্রাপ্ত ইউএনও সেলিম মিয়া মৎস্য আইনে প্রত্যেক জেলেকে ৫ হাজার টাকা জরিমানা করেন।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ সেলিম মিয়া জানান, হাজীরচর সংলগ্ন মেঘনায় অভিযান চালিয়ে দুই জেলে ট্রলারসহ ৬ জেলেকে আটক করা হয়। এই সময় ট্রলঅরে থাকা জাল আগুনে পুড়িয়ে ফেলা হয় ও জব্দকৃত মা ইলিশ তিনটি মাদ্রাসায় বিতরন করা হয়। আগামী ৪ নভেম্বর পর্যন্ত মেঘনায় অভিযান চলবে।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা