1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. reza.s061@gmail.com : S Reza :
  7. md.sazu4@gmail.com : Sazu :
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০২:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নারায়ণগঞ্জে কভার্ডভ্যান এর চাপায় নারী শ্রমিক নিহত চাঁদপুরে মোঃআব্দুল্লাহ জুয়েল নামে এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ ডোমার-ডিমলা এলাকার সাধারণ মানুষের পাশে থেকে উন্নয়ন করতে চান সুমি। কালিগঞ্জে মানবতার কল্যাণ ফাউন্ডেশনের ব্লাড ডোনেশন গ্রুপের উদ্বোধন দেবহাটা প্রেসক্লাব নের্তৃবৃন্দকে জিএম সৈকতের শুভেচ্ছা দেবহাটার নবাগত ইউএনওকে ফুলেল শুভেচ্ছা জানালেন ইউপি সচিবগন মহানবীকে নিয়ে ব্যাঙ্গচিত্র করায় দেবহাটায় বিক্ষোভ, ফ্রান্স প্রধানমন্ত্রী কুশপুত্তলিকা দাহ দেবহাটায় মুক্তিযোদ্ধাদের সাথে নবাগত ইউএনও’র সাথে মতবিনিময় দেবহাটা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে ইউএনও তাছলিমার মতবিনিময় দেবহাটায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ভিকটিমের স্বজনদের পিটিয়েছে বখাটের পরিবার

ঠাকুরগাঁওয়ে একজনের মৃত্যুদন্ড ও ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড

ফিরোজ সুলতান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
  • বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ৩৭
ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া ফরিদুপুর গ্রামের পশিরুল ইসলাম (২৮) নামের এক যুবককে হত্যা মামলায় ১ জনের মৃত্যুদন্ড ও ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার (১৫ই অক্টোবর) দুপুরে ঠাকুরগাঁও অতিরিক্ত জেলা ও দায়রা জজ বি এম তারিকুল কবীর এ রায় প্রদান করেন। এছাড়াও ওই মামলার অপর আসামী শাপলা বেগমকে বেকসুর খালাস প্রদান করা হয়। মামলার যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত অপর আসামী মাজেদুল হক পলাতক রয়েছেন।

মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী হলেন, সদর উপজেলার রুহিয়া ফরিদপুর গ্রামের দবির উদ্দিনের ছেলে নুরুল হক (৫৫)। যাবজ্জীবন কারাদন্ডপ্রাপ্তরা হলেন, নুরুল হকের স্ত্রী মাজেদা বেগম (৪৫), ও তার মেয়ে নারগিস বেগম (২২) ও ছেলে মাজেদুল হক (২৪)। তাদেরকে যাবজ্জীবন কারাদন্ড, ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের সশ্রম কারাদন্ডাদেশ প্রদান করা হয়। তবে মাজেদুল হক পলাতক রয়েছেন। এ মামলায়  হত্যায় জড়িত থাকার অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমানিত না হওয়ায় নুরুল হকের অপর কন্যা শাপলা বেগম (১৫) কে বেকসুর খালাস প্রদান করা হয়।

মামলার বিবরণে জানা যায়, হত্যার তারিখ হতে ৪ বছর পূর্বে নুরুল ইসলামের মেয়ে নারগিস বেগমের সাথে পার্শ্ববর্তী দক্ষিণ ফরিদপুর গ্রামের লোদা মোহম্মদের ছেলে পশিরুল ইসলামের বিয়ে হয়। বিয়ের পর থেকে পারিবারিক কলহ লেগেই থাকে। পরে নুরুল হক তার মেয়েকে নিজ বাড়িতে নিয়ে গিয়ে পশিরুলের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

ওই মামলায় পশিরুল ৬ মাস কারা ভোগ করেন। পরবর্তিতে গত ২০১১ সালের ১২ আগস্ট নারগিস কৌশলে পশিরুলকে বাপের বাড়িতে ডেকে নিয়ে প্রথমে বেধরক মারপিট পরে গলা কেটে হত্যা করে। এ ঘটনায় পশিরুলের পিতা বাদি হয়ে ৬ জনকে আসামী করে সদর থানায় এ মামলা দায়ের করেন। রাষ্ট্রপক্ষের মামলা পরিচালনা করেন এ্যাড. আব্দুল হামিদ ও আসামীপক্ষে মামলা পরিচালনা করেন এ্যাড. জয়নাল আবেদীন ও এ্যাড. জাকির হোসেন।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা