1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. reza.s061@gmail.com : S Reza :
  7. md.sazu4@gmail.com : Sazu :
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১০:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
নীলফামারীতে যুব উদ্যোক্তাদের মাঝে অনুদানের চেক বিতরণ। বগুড়ার শিবগঞ্জে মালিকবিহীন ১৪ বস্তা চাল উদ্ধার নীলফামারীতে উপ নির্বাচনের ফলাফল বাতিলের দাবিতে বিএনপি’র মানববন্ধন হাতীবান্ধায় দুই ইউপি উপ-নির্বাচনে আ’লীগ প্রার্থী শ্যামল ও সাদাদ জয়ী জীবন সংগ্রামে সফল দেবহাটার পাঁচ নারীর আত্মকথা নীলফামারীতে চকলেটের লোভ দেখিয়ে ৩য় শ্রেনীর ছাত্রীকে ধর্ষন দেবহাটায় মিথ্যা অপবাদ সহ্য করতে না পেরে অন্তস্বত্তা গৃহবধূর আত্মহত্যার চেষ্টা: অভিযোগ দায়ের করে হুমকির মুখে ভিকটিমের পরিবার রাতে ফ্লাইট ওঠানামার উপযোগী বিমানবন্দর করার নির্দেশ প্রধানমন্ত্রীর কাশ্মীরে পর পর দু’দিন অভিযান, নিহত ৪ খুচরায় আলুর দাম ৩৫ টাকা নির্ধারণ

বগুড়ায় জেলা পুলিশের কল্যাণ সভায় ৩০ পুলিশ সদস্য পুরস্কৃত

রবিউল ইসলাম রবি, বগুড়া জেলা প্রতিনিধিঃ
  • বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ২২

বগুড়া জেলা পুলিশের মাসিক কল্যাণ এবং অপরাধ সভায় গত সেপ্টেম্বর মাসের কার্যসম্পাদনের জন্য জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের ৩০পুলিশ সদস্যকে পাঁচ ক্যাটাগরিতে পুরস্কৃত করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০ টায় পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে মাসিক কল্যাণ এবং অপরাধ সভায় বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ পুরস্কার বিতরণ করেন।

বগুড়া জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, পাঁচ ক্যাটাগরিতে পুলিশ সদস্যদের পুরস্কৃত করা হয়েছে। তাহলো চৌকস কার্য সম্পাদন, শ্রেষ্ঠ আগ্নেয়াস্ত্র উদ্ধারকারী, গুরুত্বপ‚র্ণ মামলার রহস্য উদঘাটনকারী, শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী, এবং ‘চৌকস নারী হেল্প ডেস্ক কর্মকর্তা,এই পাঁচ ক্যাটাগরিতে সেরা পুলিশ সদস্যদের হাতে সম্মাননা ক্রেস্ট, নগদ অর্থ ও সনদ তুলে দেওয়া হয়। এই পাঁচ ক্যাটাগরিতে কনস্টেবল, এএসআই, এসআই, ইন্সপেক্টর এবং সার্কেল অফিসারদেরদের পুরষ্কারের জন্য নির্বাচিত করা হয়।

চৌকস কার্য সম্পাদনকারী ক্যাটাগরিতে শেরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান ও নন্দীগ্রাম সার্কেলের সহকারি পুলিশ সুপার আহমেদ রাজিউর রহমান, কাহালু থানার ওসি জিয়া লতিফুল ইসলাম, সদর থানার ওসি হুমায়ুন কবীর, শিবগঞ্জ থানার ওসি এসএম বদিউজ্জামান, ও ডিবি’র ওসি আছলাম আলী পিপিএম।

এছাড়া এই ক্যাটাগরিতে শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন যথাক্রমে- সদর থানার বেদার উদ্দিন, সারিয়াকান্দি থানার মাহমুদুর রহমান এবং শিবগঞ্জ থানার মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের মাহবুবুর রহমান। শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হয়েছেন যথাক্রমে সদর পুলিশ ফাঁড়ির আলমাস আলী, ধুনট থানার রায়হান, সদর থানার আব্দুস সালাম, ফুলবাড়ী পুলিশ ফাঁড়ির এটিএসআই সাজ্জাদ হোসেন এবং জেলা বিশেষ শাখার কনস্টেবল তৌহিদ আজিজ।শ্রেষ্ঠ আগ্নেয়াস্ত্র উদ্ধারকারী হিসেবে পুরস্কার পেয়েছেন জেলা গোয়েন্দা শাখার এসআই ইনামুল ইসলাম।

গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনকারী হিসেবে পুরস্কার পেয়েছেন সোনাতলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুল ইসলাম এবং শিবগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ছানোয়ার হোসেন, (বর্তমানে আদমদিঘী থানার তদন্ত)। শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী হিসেবে পুরস্কার পেয়েছেন জেলা গোয়েন্দা শাখার এসআই সাইফুল ইসলাম। ‘চৌকস নারী হেল্প ডেস্ক কর্মকর্তা’ ক্যাটাগরিতে যথাক্রমে সদর থানার এসআই রোজিনা খাতুন এবং সোনাতলা থানার এসআই চায়না বেগম।

ওই সভায় পুলিশ বাহিনীর আরও ১০ সদস্যকে অর্থ পুরস্কারে পুরস্কৃত করা হয়। তারা হলেনঃ যথাক্রমে- সোনাতলা থানার সোহেল রানা, সদর থানার জহুরুল ইসলাম, গাবতলী মডেল থানার শামীম আহম্মেদ এবং শেরপুর থানার মোস্তাফিজুর রহমান-২। এএসআই যথাক্রমে- সদর থানার আব্দুস সালাম, ডন কংকন বর্মন, ইলিয়াস হোসেন, গাবতলী মডেল থানার আব্দুল আউয়াল, ধুনট থানার আতিকুর রহমান এবং ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির এটিএসআই সাজ্জাদ হোসেন।

এছাড়াও ঐ সভায় বগুড়া জেলা পুলিশের পক্ষ থেকে সদ্য অবসরে যাওয়া ১০ জন পুলিশ সদস্যকে বিদায়ী সম্মাননা দেয়া হয়। সভায় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং সকল থানার ওসি উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) সকল পুলিশ সদস্যকে বাহিনীর মর্যাদা সমুন্নত রেখে পেশাগত দায়িত্ব এবং ব্যক্তিগত জীবনযাপন করার নির্দেশনা দেন।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

October ২০২০
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Sep    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১