Main Menu

বগুড়ায় আন্তর্জাতিক নারী দিবসের র‌্যালী

৮ মার্চ ২০২০ রবিবার সকাল ৯.৩০ মিঃ বগুড়য় জেলা প্রশাসকের কার্যালয় এর সামনে থেকে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে একটি র‌্যালী অনুষ্ঠিত হয়। এবারের নরী দিবসের প্রতিপাদ্য বিষয় ’প্রজন্ম হোক সমতার, সকল নারীর অধিকার। ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে র‌্যালীটি জেলা প্রশাসকের কার্যালয় থেকে আরম্ভ হয়ে সাত মাথায় গিয়ে শেষ করেন।

উক্ত র‌্যালীতে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন জনাব ফয়েজ আহম্মদ মাননীয় জেলা প্রশাসক মহেদয় এছাড়া ও আরো উপস্থিত ছিলেন মো: শহিদুল ইসলাম উপ পরিচালক মহিলা বিষয়ক কর্মকর্তার কর্যালয়, বগুড়া, জেলা যৌন হয়রানি নির্মূলকরণ নেটওয়ার্কের যুগ্ম আহবায়ক জনাব মোস্তাফিজুর রহমান ফিজু যুগ্ম আহবায়ক, আশরাফুন নাহার স্বপ্না জিয়াউর রহমান,নির্বাহী পরিচালক স্বপ্ন, রাকিবুল হক খান, সমন্বকারী লাইট হাউজ, কর্মি, শরিফুল আলম সেক্টর স্পেশালিস্ট সামাজিক ক্ষমতায়ন কর্মসূচি,জলিলুর রহমান সিনি: ডি এম, মো: রমযান আলী এইচ আর এল এস অফিসার।

জেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে র‌্যালীতে অংশগ্রহণ করেন জেলা পরিষদ,উপজেলা পরিষদ বাংলাদেশ পুলিশ ব্র্যাক, গাক পল্লী উন্নয়ন প্রকল্প, ব্লাস্ট, এডাব, গন উন্নয়ন প্রকল্প সহ আরো অনেক সর কারী বেসরকারী প্রতিষ্ঠান র‌্যালী শেষে সাত মাথায় প্রধান ডাক ঘরের সামনে জেলা প্রশাসনমহিলা বিষয়ক অধিদপ্তর, বগুড়ার উদ্যোগে একটি আলোচন সভা করেছেন। সারসারা দেশের নারী ও শিশুর প্রতি নির্যাতনের প্রতিরোধে নির্যাতনকারীর বিরুদ্ধে একসাথে সোচ্চার হওয়ার আহবান জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করেন আজকের সভা সমাপ্তি ঘোষনা করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *