Main Menu

দেবীগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রজন্ম হোক সমতার, সকল নারীর অধিকার” এ প্রতিপাদ্যকে সামনে রেখে পঞ্চগড়ের দেবীগঞ্জে ৮ই মার্চ আন্তর্জাতিক নারী দিবস ২০২০ উদযাপন হয়েছে। রবিবার বিকাল ৩টায় এ উপলক্ষে একটি র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয় । র‌্যালিটি দেবীগঞ্জ উপজেলার প্রধান প্রধান সড়ক অতিক্রম করে উপজেলা চত্ত্বরে এসে শেষ হয়।

দেবীগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় আয়োজিত এ আলোচনা সভায় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা বেগম মরিয়ম খানমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক চিশতী । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার প্রত্যয় হাসান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিতু আক্তার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা গোলাম আজম, উপজেলা পল্লীউন্নয়ন কর্মকর্তা ফজলে রাব্বি, উপজেলা তথ্যসেবা কর্মকর্তা নিলুফা ইয়াসমিন, নতুনবন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুদা সিদ্দীকা।

এছাড়া আরও উপস্থিত ছিলেন ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির প্রোগ্রাম অর্গানাইজার সাহিনা আক্তার ও আছাদুল ইসলাম, গ্রাম আদালত সহকারী শাকিলা সরকার, বিভিন্ন এনজিওর কর্মকর্তা বৃন্দ, বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থীবৃন্দ, সাংবাদিক বৃন্দ, পুলিশ সদস্যবৃন্দ, মধ্যপাড়া, সবুজপাড়া ও কলেজপাড়া পল্লী সমাজের নের্তৃবৃন্দ, আইজিএ প্রশিক্ষনার্থীবৃন্দ, কিশোর কিশোরী ক্লাবের সদস্য বৃন্দ সহ আরও অনেকে উপস্থিত থেকে আন্তর্জাতিক নারী দিবসকে সাফল্যমন্ডিত করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *