1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. reza.s061@gmail.com : S Reza :
  6. md.sazu4@gmail.com : Sazu :
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বীরগঞ্জে কিডনি জনিত রোগে আক্রান্ত শিশু মামুনকে বাঁচাতে অসহায় পিতার আকুতি বীরগঞ্জে শ্রী শ্রী ধনগাঁও ধনেশ্বনরী মন্দির উদ্বোধন নীলফামারীতে যুব নেটওয়ার্ক এর উদ্যোগে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগে পিপিই বিতরণ। নীলফামারী-১ ডোমার-ডিমলা আাসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী সুমি’র গণসংযোগ। মনপুরার জেলে ঘাটে নৌকা সাজিয়ে জেলেদের  নিরবতা পালন আটোয়ারীতে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন ঠাকুরগাঁওয়ে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার চোখে দেখেনি কলেজের মুখ, নেই ছাত্রত্ব : একাধিক মামলার আসামী- কাপড় ব্যবসায়ী ফরহাদ দেবহাটা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক! লামায় প্রধানমন্ত্রীর ছবি নিয়ে ব্যঙ্গ করায় ইউপি সদস্য আটক স্বাধীন ব্লাড ব্যাংক’র পক্ষে দেবহাটা প্রেসক্লাব নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা

ঠাকুরগাঁও পীরগঞ্জের সোহরাব বাঁচতে চায়

ফিরোজ সুলতান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
  • বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ৩০
অর্থের অভাবে বিনা চিকিৎসায় ধীরে ধীরে নিভে যাচ্ছে ঠাকুরগাঁও  জেলার পীরগঞ্জ  উপজেলার ৩নং খনগাঁও ইউনিয়নের ১নং ওয়ার্ডের হতদরিদ্র দিন মজুর সোহরাব আলীর জীবন প্রদীপ। তিনি মরণব্যাধি লিভার ক্যান্সারে সঙ্গে যুদ্ধ করছেন। টাকার অভাবে অনেকটাই স্তিমিত হয়ে পড়ছে তার চিকিৎসা।
ঠিক মতো চিকিৎসা করাতে পারলে ভালো হয়ে উঠবেন বলে জানিয়েছেন চিকিৎসকরা বলে জানান সোহরাব। লিভার ক্যান্সার আক্রান্ত সোহরাব আলীর চোখে মুখে শুধু বাঁচার আকুতি তিনি বলেন,৯ সদস্যের পরিবার নিয়ে মোটামুটি সুখেই জীবন যাপন করতে ছিলাম, ভাগ্যের কি নির্মম পরিহাস হঠাৎ করে   খুবই অসুস্থ হয়ে পড়ি। পরে স্থানীয় হাসপাতালসহ দেশের বিভিন্ন হাসপাতালে পরীক্ষা নিরিক্ষার পর ডাক্তার জানায় আমার নাকি লিভার ক্যান্সার ধরা পড়েছে। তারপর সাধ্য অনুযায়ী বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছি বলে জানান সোহরাব। তিনি আরো বলেন, ডাক্তার বলছেন এই রোগের চিকিৎসা খরচ অনেক বেশি।
নয়জনের সংসার চালানোর মতো যখন কোনো উপায় নাই, তখন আবার চিকিৎসা খরচ চালাবো কেমনে? তাই মৃত্যু নিশ্চিত ভেবে মৃত্যুর প্রহর গোনা ছাড়া আর কোনো উপায় নেই। আমি মরে গেলে আমার পরিবারটা দেখাবে কে? তাই প্রধানমন্ত্রী মানবতার মা জননেত্রী শেখ হাসিনাসহ দেশ- বিদেশের ধনী ব্যক্তিদের কাছে আমার প্রাণ বাঁচাতে চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের জন্য আকুল আবেদন করছি।
আপনাদের সহযোগিতা-সহমর্মিতাই ফিরিয়ে দিতে পারে আমার জীবন। সোহরাব আলীকে সহায়তা করার জন্য তার নিজস্ব ব্যাংক একাউন্ট নং: ০২০০০০৭৩৮৩৪৫৮,অগ্রণী ব্যাংক লিমিডেট পীরগঞ্জ শাখা ঠাকুরগাঁও।বিকাশ নম্বর: ০১৭২২৪১৫৭৫৩। তার বাবার মোবাইল নম্বর :-  ০১৭২৩১৮৭২৬৫।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

October ২০২০
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Sep    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১