1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. reza.s061@gmail.com : S Reza :
  7. md.sazu4@gmail.com : Sazu :
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১০:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দূর্গোৎসবে হিলি সীমান্তে বিজিবি- বিএসএফ’র মিষ্টি উপহার বীরগঞ্জে পরিবেশ রক্ষা ও ড্রাম ট্রাক বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন মধুপুরে বন্যা আশ্রয় কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন ও পৌরসভার পাকা রাস্তার উদ্ধোধন হাতীবান্ধায় পুজামন্ডপে বোরকাপরা মহিলার ভক্তি, আনসার সদস্য’র হাতে আটক শার্শায় নারী ইউপি সদস্যের ছেলে ফেনসিডিলসহ গ্রেপ্তার ছাতকে ডাকাতির প্রস্তুতিকালে পিকাপসহ ৭ ডাকাতকে আটক করেছে পুলিশ দেবীগঞ্জে দেবীডুবা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে দুর্গাপূজার মন্ডপ পরিদর্শন আটোয়ারীতে পুজোমন্ডব পরিদর্শনে চেয়ারম্যান পদ প্রার্থী মস্তাফিজুর জলঢাকায় উপজেলা চেয়ারম্যান বাহাদুরের পুজা মন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময়        জলঢাকায় ইউএনও মাহবুব হাসানের পুজা মন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময়       

পঞ্চগড়ের আটোয়ারীতে মাদক প্রতিরোধের লক্ষ্যে ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত

আবু তৌহিদ,(আটোয়ারী) পঞ্চগড়ঃ
  • বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ৪৪

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের লক্ষ্মীদ্বার গ্রামে যুব সমাজ কে খেলা মুখী করে মাদক নিরসরণের লক্ষ্যে লক্ষ্মীদ্বার ক্রিকেট টুর্নামেন্ট-২০২০ অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৩ অষ্টোবর ( মঙ্গলবার) বিকাল ৩.৩০ মিনিটে নুরনবী মজুমদার ইটভাটা প্রাঙ্গনে লাল সবুজ জনকল্যাণ যুব সংঘ এর আয়োজনে এ টুর্ণামেন্ট টি অনুষ্ঠিত হয়। “মাদক নয় খেলা ধরি উন্নত বাংলাদেশ গড়ি”- এই প্রতিপাদ্যকে নিয়ে রয়্যালস এলিভেন ও শাপলা একাদশ দলের মধ্যে এ খেলাটি অনুষ্ঠিত হয় ।
উক্ত খেলায় বাবলুর রশিদ বাবলু, সম্পাদক, লাল সবুজ জনকল্যাণ যুব সংঘ এর সঞ্চালনায়
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিন চন্দ্র বর্মন,ইউ.পি সদস্য,
০৫ নং বলরামপুর ইউনিয়ন পরিষদ,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
কুন্তি রানি ,মহিলা ইউ.পি সদস্য ,বলরামপুর ইউ.পি,আবু জোহা মোসাদ্দেক হোসেন জুয়েল, প্রধান শিক্ষক, কালিতলা মডেল বালিকা উচ্চ বিদ্যালয়,নির্মল কুমার বর্মন,সহকারী শিক্ষক,লক্ষীদ্বার উচ্চ বিদ্যালয় ও বাংলাদেশ আওয়ামীলীগ,০৪ নং ওর্য়াড,স্থানীয় সমাজ সেবক রেজাউল ইসলাম,রতন চন্দ্র,মৃণাল চন্দ্র,রতন চন্দ্র শর্মা,পুষ্প চন্দ্র সহ স্থানীয় নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।
খেলায় রয়্যালস এলিভেন প্রথমে ব্যাটিং করে শাপলা একাদশকে ১২ ওভারে ৭ উইকেট হারিয়ে ৯৭ রানের টার্গেট দেয়। পরবর্তীতে শাপলা একাদশ ব্যাটিং এ নেমে ১১ ওভার শেষে ৩ উইকেটের বিনিময়ে জয়লাভ করে।

খেলা শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিগন চ্যাম্পিয়ন দল ও রানার্স আপ দলের হাতে ট্রপি তুলে দেন এবং উভয় দলের খেলোয়াড়দের মেডেল পড়িয়ে দেন। খেলায় ম্যাচ সেরার পুরস্কার পান শাপলা একাদশের সন্জু বর্মন।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

October ২০২০
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Sep    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১