1. admin@bijoyer-alo.com : admin :
  2. anupomroy720@gmail.com : Anupom Roy :
  3. babul01713@gmail.com : Babul :
  4. videomidea.kabir@gmail.com : Kabir :
  5. armanik76@gmail.com : Manik :
  6. onikkhan300@gmail.com : Onik :
  7. reza.s061@gmail.com : S Reza :
  8. md.sazu4@gmail.com : Sazu :
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৯:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

বীরগঞ্জে  বাংলাদেশ পূজা উদযাপন ও হিন্দু -বৌদ্ধ -খ্রিষ্টান ঐক্য পরিষদের স্মারক লিপি প্রদান

এমরান মাহমুদ প্রত্যয় নওগাঁ প্রতিনিধিঃ
  • মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৬৮

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদ ও হিন্দু -বৌদ্ধ -খ্রিষ্টান ঐক্য পরিষদের জরুরি সভার সিদ্ধান্ত ক্রমে শীতলাই গ্রামের ইদ্রিস আলীর ছেলে সন্ত্রাসী মানোয়ার হোসেনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আগামী ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে ১৩ অক্টোবর দুপুর ২ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল কাদের বরাবর বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের উপজেলা শাখার সাধারণ সম্পাদক গোপাল চন্দ্র দেব শর্মা ও বাংলাদেশ হিন্দু -বৌদ্ধ -খ্রিষ্টান ঐক্য পরিষদের উপজেলা শাখার সাধারণ সম্পাদক দীপঙ্কর রাহা বাপ্পীর যৌথ স্বাক্ষরিত স্মারক লিপি প্রদান করা হয়। এসময় উপজেলার ১৫৯টি পূজা মন্ডপের সভাপতি / সাধারন সম্পাদক ও হিন্দূ বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত থেকে স্মারক লিপি প্রদান করেন। উল্লেখ্য, গত ১২ অক্টোবর -২০২০ তারিখে উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও সুজালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহেশ চন্দ্র রায় এবং পৌরসভার সভাপতি রতন কুমার সাহা রেন্টু সন্ত্রাসী মানোয়ার হোসেন কর্তৃক লাঞ্চনার শিকার হন।

ঘটনার বিবরণে জানা যায়,গতকাল মহেশ চন্দ্র রায় তার ইউপি কার্যালয় কর্মরত অবস্থায় ছিলেন। বেলা দুপুরের দিকে মনোয়ার হোসেন চেয়ারম্যানের কার্যালয়ে গিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ  করেন এবং পৌরসভার সভাপতি রেন্টু সাহাকে মুঠোফোনের মাধ্যমে অশালীন ও অকথ্য ভাষায় গালিগালাজ করেন। শুধু মাত্র তাই নয়, সাম্প্রদায়িক ভাষায় গালিগালাজ সহ দেশ ত্যগের হুমকি প্রদান করেন। এঘটনায় উপজেলার সংখ্যালঘু হিন্দু সাম্প্রদায় অত্যন্ত মর্মাহত ও শংকিত। উক্ত ব্যক্তি ইতিপূর্বেও একই ধরণের ঘটনা ঘটিয়ে ছিলেন।

তাই আগামী ২৪ ঘণ্টার মধ্যে সন্ত্রাসী মানোয়ারের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করা না হলে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে বরাদ্দকৃত অনুদান গ্রহণ থেকে বিরত ও প্রয়োজনবোধে শারদীয় দূর্গা পূজা থেকেও বিরত থাকতে বাধ্য হবে বলে নেতৃবৃন্দরা জানান।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

March ২০২১
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Feb    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১