Main Menu

স্বামী মনোনয়ন পাননি, যুক্তরাষ্ট্রে ফিরে গেলেন শাবানা

মনা, স্টাফ রিপোর্টারঃ

প্রযোজক স্বামী ওয়াহিদ সাদিক শেষ পর্যন্ত উপনির্বাচনে আওয়ামী লীগের পক্ষ থেকে মনোনয়ন পাননি। যশোর-৬ (কেশবপুর) আসনে মনোনয়ন না পাওয়ার কয়েক দিন পর জানা গেল, যুক্তরাষ্ট্রে ফিরে গেছেন শাবানা। খোঁজ নিয়ে জানা গেছে, সপ্তাহখানেক আগে ঢাকা ছেড়েছেন বাংলাদেশি চলচ্চিত্রের বরেণ্য এই অভিনয়শিল্পী।

বাংলাদেশে শাবানা যে ফোন নম্বরটি ব্যবহার করতেন, সেটি বন্ধ আছে। গত শুক্রবার বারিধারা ডিওএইচএসে শাবানা যে বাড়িতে থাকতেন, সেখানে গেলে জানা গেছে, কয়েক দিন হয় তাঁরা যুক্তরাষ্ট্রে চলে গেছেন। শাবানার রুটিন চেকআপের দিনক্ষণ ঘনিয়ে আসছিল, তাই দ্রুত চলে যেতে হয়েছে।

গত বছরের ডিসেম্বরে স্বামীসহ ঢাকায় আসেন শাবানা। ঢাকায় কয়েক দিন থাকার পর হঠাৎ জানা যায়, শাবানার স্বামী যশোর-৬ আসনের উপনির্বাচনে প্রার্থী হতে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখার পর শাবানার স্বামীর নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়টি আরও বেশি প্রচার হতে থাকে। শুরুতে অবশ্য কথা রটেছিল শাবানা সাংসদ হতে যাচ্ছেন।

স্বামী প্রার্থী হবেন, তাই যশোর-৬ আসনে গণসংযোগে অংশ নেন শাবানা। স্বামীর জন্য এলাকাবাসীর কাছে ভোট চান। ভোটের প্রচারণার সুযোগে আড়ালে থাকা শাবানাকে কাছে পেয়ে এলাকার লোকজন অন্য রকম আনন্দে মেতে ওঠেন। প্রিয় নায়িকাকে জড়িয়ে ধরছেন বিভিন্ন বয়সী নারীরা, ভাগাভাগি করছেন এলাকার নানা সমস্যার কথাও। শাবানা ও ওয়াহিদ সাদিকের নির্বাচনী গণসংযোগে আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীও উপস্থিত ছিলেন।সন্তানদের ভবিষ্যৎ গড়তে ২০ বছর আগে চলচ্চিত্রের ক্যারিয়ার ফেলে যুক্তরাষ্ট্রে চলে যান শাবানা। প্রায়ই বাংলাদেশে আসতেন। স্বামীর সঙ্গে যাতায়াত করতেন শ্বশুরবাড়ির এলাকায়। সামাজিক বিভিন্ন অনুষ্ঠানেও অংশ নিতেন।

যশোর-৬ (কেশবপুর) আসনের সাংসদ ইসমাত আরা সাদেকের মৃত্যুতে এ আসনে আগামী ২৯ মার্চ উপনির্বাচন অনুষ্ঠিত হবে। এই আসনে প্রয়াত সাংসদ ইসমাত আরা সাদেকের মেয়ে নওরীন সাদেকও মনোনয়ন চেয়েছিলেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *