1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. reza.s061@gmail.com : S Reza :
  7. md.sazu4@gmail.com : Sazu :
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০২:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রিফাত হত্যা: অপ্রাপ্তবয়স্ক ১৪ আসামির মধ্যে ১১জনকে কারাদণ্ড, ৩ জন খালাস বগুড়ায় যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ডোমারে যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। চিলাহাটি-হলদিবাড়ি রেলপথে বাংলাদেশের ট্রায়াল ইঞ্জিন। ফরিদগঞ্জে জাতীয়তাবাদী যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন ডিমলায় মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ৩জন নিহত নওগাঁর আত্রাইয়ে বিশা ইউনিয়ন শ্রমিকলীগ নেতার ওপর সন্ত্রাসী হামলা জলঢাকায় শামীম চেয়ারম্যানকে গণ সংবর্ধনা বলরামপুর বাসীর আস্থার প্রতিক মস্তাফিজুর রহমান শিবগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী যুবলীগ নেতা সাফি’র পূজা মন্ডপ পরিদর্শন

ডোমারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মাদ্রাসার শিক্ষক আশরাফ আলীকে কুপিয়ে জখম

আনিসুর রহমান মানিক, স্টাফ রিপোর্টারঃ
  • রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ৫৮২

নীলফামারীর ডোমারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মাদ্রাসার শিক্ষক আশরাফ আলী (৫৫) কে কুপিয়ে গুরুত্বর জখম করেছে দূর্বত্তরা, অপরদিকে তার স্ত্রী ও সন্তান আহত।

ঘটনাটি উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের ২নং ওয়ার্ড মাঝাপাড়া গ্রামে। সরেজমিনে জানা যায়, উক্ত গ্রামের মৃত- আব্দুল আজিজের ছেলে বামুনিয়া ঘনপাড়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক হাফেজ মাওঃ আশরাফ আলীর পরিবারের সাথে প্রতিবেশী মৃত- আব্দুস সামাদের ছেলে কারিমুল ইসলাম ও কহিরুল ইসলামের জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবত দন্দ চলে আসছে। এরই জের ধরে ঘটনার দিন শুক্রবার (২ অক্টোম্বর) বিকালে কারিমুলের ছাগল হাফেজ আশরাফ আলীর ধান ক্ষেত নস্ট করতে থাকে। হাফেজ আশরাফ ছাগলটি তার ধান ক্ষেতে ধরতে গেলে কারিমুলের পরিবারের সাথে ঝগড়া সৃষ্টি হয়।

এ সময় কারিমুল, কহিরুল ও রাজুসহ অনেকে মিলে হাফেজ আশরাফকে লাঠি ও লোহার রড দিয়ে বেধরক মারপিট করে। হাফেজ আশরাফের স্ত্রী রাশেদা বেগম ও ছেলে আসাদুজ্জামান আল মাদানী বাবাকে বাচাঁতে এগিয়ে এলে প্রতিপক্ষরা মা ও ছেলেকেও মারধর করে। তাদের লাঠির আঘাতে রাশেদা বেগমের হাত ভেঙে যায়। অপরদিকে কারিমুল ধারালো দা দিয়ে হাফেজ আশরাফের মাথায় চোট মারে। ঘটনা স্থলে রক্তাক্ত অবস্থায় হাফেজ আশরাফ মাটিতে পড়ে গিয়ে জ্ঞান হারিয়ে ফেলে।

পথোচারীসহ এলাকাবাসী হাফেজ আশরাফ, তার স্ত্রী রাশেদা ও ছেলে মাদানীকে সন্ত্রাসীদের কবল থেকে উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জন্য ভর্তি করে। প্রাথমিক চিকিৎসা শেষে হাফেজ আশরাফের অবস্থা আশংখাজনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফাট করেন এবং রাশেদা ও মাদানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে, দোষী ব্যক্তিদের দৃষ্টান্ত মূলক শাস্তির জোর দাবী জানান হাফেজ আশরাফের পরিবার।

ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান, আগে রুগী সুস্থ্য হোক, মামলা হলে আসামীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

October ২০২০
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Sep    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১