1. admin@bijoyer-alo.com : admin :
  2. anupomroy720@gmail.com : Anupom Roy :
  3. babul01713@gmail.com : Babul :
  4. videomidea.kabir@gmail.com : Kabir :
  5. armanik76@gmail.com : Manik :
  6. onikkhan300@gmail.com : Onik :
  7. reza.s061@gmail.com : S Reza :
  8. md.sazu4@gmail.com : Sazu :
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৬:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রংপুরে গীতিকার ও চলচ্চিত্র পরিচালক গাজী মাজহারুল আনোয়ার এর জন্মদিন পালিত। ডোমারে করোনার টিকা নিলেন সাংবাদিক আনিছুর রহমান মানিক। ডোমারে মাদকসেবীর ভ্রাম্যমান আদালতে ৭ দিনের জেল। সাংবাদিক বুরহান উদ্দিন হত্যার বিচার দাবিতে ডিমলায় মানববন্ধন ডোমারে পাওনা টাকা চাইতে গিয়ে নরসুন্দরের খুড়ের আঘাতে যুবক আহত। সেতাবগঞ্জে পৌর ছাত্রদলের কামিটি গঠন, রায়হান আহবায়ক সোহাগ সদস্য সচিব সাতক্ষীরায় কালোকাপড় বেঁধে মানববন্ধন,”দাবি” সাংবাদিক মুজাক্কিরের হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তি চিলাহাটিতে বাংলাদেশ রেলওয়ে বিট পুলিশের আলোচনা সভা বোচাগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক রিয়াদ সদস্য সচিব আলম নির্বাচিত। ডোমারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল।

শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকা-কে বিজয়ী করতে হবে -বিএম মোজাম্মেল হক

নূরুল হক, মনিরামপুর, যশোরঃ
  • বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ২৬

রাজনীতি মানুষের জন্য। মানুষের কল্যাণের জন্য রাজনীতি। যদি সৎ উদ্দেশ্য থাকে তবে সাফল্য, উন্নয়ন এবং উন্নয়ণের অগ্রগতি কোন কিছুই বাধা হয়ে দাড়াতে পারে না। জননেত্রী শেখ হাসিনা তারই বাস্তব উদাহরণ। দেশের জন্য, মানুষের কল্যাণের জন্য জাতিরজনক বঙ্গবন্ধু তার জীবন বিসর্জন দিয়ে গেছেন। যারা স্বাধীনতা বিরোধী, এদেশকে বিশ্বাস করে না, স্বাধীনতা মাত্র সাড়ে ৩ বছরের মাথায় সাম্রাজ্যবাদী চক্রান্তে তারাই ১৯৭৫ সালের ১৫ আগষ্ট জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে আওয়ামীলীগ এবং এ সোনার দেশকে ধবংস স্তুপে পরিণত করেছিল। বাংলাদেশকে একটি ভিখারীর দেশে পরিণত করেছিল।

ক্ষুদা-পীড়িত, দারিদ্রপূর্ণ মানুষের মুখে হাসি ফোটাতে বঙ্গবন্ধু সোনার বাংলাদেশ গড়ার যে স্বপ্ন দেখিয়েছিন-বঙ্গবন্ধুর উত্তরাধিকারী, বঙ্গবন্ধুর কন্যা সমস্ত বাধা-বিপত্তি পেরিয়ে আওয়ামীলীগকে সুসংগঠিত করে ২০০৯ সালে জনগনের ভোট নিয়ে দ্বিতীয় বার সরকার গঠন করে স্বপ্নের বাস্তবায়ন ও দেশের মানুষের ভাগ্যোন্নায়নে ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত, সন্ত্রাসমুক্ত দেশ গড়ারজন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

যশোরের মণিরামপুরে ৩০ জানুয়ারী আসন্ন পৌরসভা নির্বাচনে উপলক্ষে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী কাজী মাহমুদুল হাসানের নৌকা মার্কার পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামীলীগের খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক সাবেক সংসদ সদস্য বিএম মোজাম্মেল হক।

বৃহস্পতিবার দুপুরে মণিরামপুর উপজেলা ও পৌর আওয়ামীলীগের আয়োজনে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে পৌর আওয়ামীলীগের সভাপতি ও নৌকা প্রতীকের নির্বাচনী পরিচালনা কমিটির আহবায়ক আমজাদ হোসেনের সভাপতিত্বে পথসভায় প্রধান অতিথি আরও বলেন, মণিরামপুর পৌরসভার মেয়র প্রার্থী কাজী মাহমুদুল হাসান একজন শিক্ষিত, সামাজিক, ধর্মপ্রাণ সর্বোপরি চমৎকার একজন মানুষ। মাত্র ৫ বছরে তিনি এ পৌরসভায় ব্যাপক উন্নয়ন ঘটিয়েছেন।

যে কারণে দেশগড়ার দৃঢ় প্রত্যয়ে জননেত্রী শেখ হাসিনার প্রতিনিধি হিসেবে একজন সঠিক আওয়ামীলীগের কর্মী হিসেবে তাকে ভালবেশে মনোনয়ন দিয়ে আবারও নৌকা দিয়ে পাঠিয়েছেন। সুতরাং সকল ভেদাভেদ ভুলে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামী ৩০ জানুয়ারী শনিবার শতস্ফূর্তভাবে নৌকায় ভোট দিয়ে কাজী মাহমুদুল হাসানকে বিজয়ী করবেন বলে আমি বিশ্বাস করি।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর কামরুজ্জামান কামরুলের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বর্তমার পৌর মেয়র আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আব্দুল মজিদ, সহসভাপতি মুহাম্মদ আলী রায়হান, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য অ্যাড. মনিরুল ইসলাম মনির, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বেনাপোল পৌর মেয়র আশরাফুল ইসলাম লিটন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহিত কুমার নাথ, যশোর শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপুল।

এছাড়া বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক অজয় সরকার, যশোর জেলা আওয়ামীলীগনেতা রবি সিদ্দিকী, জেলা মহিলা আওয়ামীলীগের সাবেক সভানেত্রী ও সদর উপজেলা চেয়ারম্যান নূরজাহান ইসলাম নীরা, জেলা আওয়ামীলীগনেতা আতিকুল ইসলাম বাবু, খলিলুর রহমান, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, জেলা পরিষদ সদস্য শহিদুল ইসলাম মিলন, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী রীতা পাঁড়ে, জেলা সেচ্ছাসেবক লীগের সহসভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মিকাইল হোসেন, উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক অরবিন্দু হাজরা, সাবেক ছাত্রলীগনেতা ইঞ্জি: আলমগীর হোসেন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ, যুগ্ম আহবায়ক ফজলুর রহমান প্রমুখ।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

February ২০২১
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Jan    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮