1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. reza.s061@gmail.com : S Reza :
  7. md.sazu4@gmail.com : Sazu :
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০১:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নারায়ণগঞ্জে কভার্ডভ্যান এর চাপায় নারী শ্রমিক নিহত চাঁদপুরে মোঃআব্দুল্লাহ জুয়েল নামে এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ ডোমার-ডিমলা এলাকার সাধারণ মানুষের পাশে থেকে উন্নয়ন করতে চান সুমি। কালিগঞ্জে মানবতার কল্যাণ ফাউন্ডেশনের ব্লাড ডোনেশন গ্রুপের উদ্বোধন দেবহাটা প্রেসক্লাব নের্তৃবৃন্দকে জিএম সৈকতের শুভেচ্ছা দেবহাটার নবাগত ইউএনওকে ফুলেল শুভেচ্ছা জানালেন ইউপি সচিবগন মহানবীকে নিয়ে ব্যাঙ্গচিত্র করায় দেবহাটায় বিক্ষোভ, ফ্রান্স প্রধানমন্ত্রী কুশপুত্তলিকা দাহ দেবহাটায় মুক্তিযোদ্ধাদের সাথে নবাগত ইউএনও’র সাথে মতবিনিময় দেবহাটা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে ইউএনও তাছলিমার মতবিনিময় দেবহাটায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ভিকটিমের স্বজনদের পিটিয়েছে বখাটের পরিবার

ডোমার জোড়াবাড়ীতে এক গৃহবধুকে নিয়ে যুবক উধাও।

আনিছুর রহমান মানিক, স্টাফ রিপোর্টার>>
  • শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ২৩১

নীলফামারীর ডোমারে পরোকিয়া প্রেমের কারণে এক গৃহবধুকে নিয়ে রমজান আলী নামে এক যুবক উধাও হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ নিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। থানায় ডায়রী।
ঘটনাটি ঘটেছে, উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের মিরজাগঞ্জ মফিজ পাড়া গ্রামে। এ বিষয়ে গৃহবধুর স্বামী ফরহাদ হোসেন বাদী হয়ে গৃহবধু ও তার প্রেমিকের নামে ডোমার থানায় সাধারণ ডায়েরী নং- ৫৩১, তারিখ- ০৯/১০/২০২০ ইং দায়ের করেন।
থানা সুত্রে জানা যায়, উক্ত এলাকার রুস্তম আলীর ছেলে ফরহাদ হোসেনের সাথে একই ইউনিয়নের বেতগাড়া মজন্দি পাড়া গ্রামের শফিকুল ইসলামের কন্যা সফিনা বেগমের সাথে বিগত ২ বছর পূর্বে বিবাহ হয়। বিবাহের পর থেকে সুখে শান্তিতে চলছিল তাদের সংসার জীবন। হটাৎ করে ফরহাদের বাড়ীতে বেতগাড়া এলাকার ফজলুল হকের ছেলে রমজান আলীর যাওয়া আসা শুরু করে এবং সফিনার সাথে পরোকিয়া প্রেমে জড়িয়ে পরে, যার কারণে সফিনা সংসারে অমনোযোগী হয়ে উদাসিন অবস্থায় চলা ফেরা করতে থাকে। এরই ধারাবাহিকতায় ঘটনার দিন, শুক্রবার ০৯/১০/২০২০ইং তারিখ গৃহবধু সফিনা শশুর বাড়ীর লোককে ফাঁকি দিয়ে সকলের অজান্তে দুপুরে ফরহাদের জমি বন্ধকের ৪০ হাজার টাকা, স্বর্ণের চেন, কানের দুল ও প্রয়োজনীয় কাপড় চোপড় নিয়ে বাড়ির বাহিরে গেলে রমজান আলী তার নিজ মোটরসাইকেলে তুলে সফিনাকে নিয়ে উধাও হয়। বিষয়টি জানাজানি হলে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করে। রমজান আলী নিজেকে বাঁচাতে তড়িঘড়ি করে সফিনাকে অসুস্থ্য দেখিয়ে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে দেয়।
এ বিষয়ে রমজান আলীর কাছে জানতে চাইলে তিনি জানান, সফিনাকে তার শশুর বাড়ির লোকজন গত ৩ দিন যাবত শারীরিক ও মানুষিক নির্যাতন চালায়। আমি মফিজ পাড়া দিয়ে চা বাগান আসার সময় পথিমধ্যে সফিনার সাথে আমার দেখা হলে আমাকে অনুরোধ করলে আমি তাকে মোটর সাইকেলে করে নিয়ে আসি এবং সে ভীষন অসুস্থ থাকায় তার বাবা শফিকুলের কাছে নিয়ে যাই। পরে শফিকুল সহ মিলে সফিনাকে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করাই। এবং বর্তমানে সফিনা সেখানে চিকিৎসাধীন রয়েছে।

ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান,গৃহবধুর স্বামী ফরহাদ হোসেন থানায় একটি সাধারন ডায়েরী করেছে, তদন্ত পূর্বক দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা