1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. reza.s061@gmail.com : S Reza :
  7. md.sazu4@gmail.com : Sazu :
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১০:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আশ্রয় – শারমিন আকতার দূর্গোৎসবে হিলি সীমান্তে বিজিবি- বিএসএফ’র মিষ্টি উপহার বীরগঞ্জে পরিবেশ রক্ষা ও ড্রাম ট্রাক বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন মধুপুরে বন্যা আশ্রয় কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন ও পৌরসভার পাকা রাস্তার উদ্ধোধন হাতীবান্ধায় পুজামন্ডপে বোরকাপরা মহিলার ভক্তি, আনসার সদস্য’র হাতে আটক শার্শায় নারী ইউপি সদস্যের ছেলে ফেনসিডিলসহ গ্রেপ্তার ছাতকে ডাকাতির প্রস্তুতিকালে পিকাপসহ ৭ ডাকাতকে আটক করেছে পুলিশ দেবীগঞ্জে দেবীডুবা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে দুর্গাপূজার মন্ডপ পরিদর্শন আটোয়ারীতে পুজোমন্ডব পরিদর্শনে চেয়ারম্যান পদ প্রার্থী মস্তাফিজুর জলঢাকায় উপজেলা চেয়ারম্যান বাহাদুরের পুজা মন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময়       

সিলেটে এবার মদন মোহন কলেজের শিক্ষার্থী কর্তৃক ১৩ বছরের কিশোরীকে ধর্ষণ

আক্তার হোসেন. সিলেট প্রতিনিধিঃ
  • শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ৩৩
সিলেটে এবার মদন মোহন কলেজের শিক্ষার্থী কর্তৃক ১৩ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কিশোরীর মা সিলেট কতোয়ালী থানায় মদন মোহন কলেজের শিক্ষার্থী রাকিব হোসেন নিজুকে অভিযুক্ত করে অভিযোগ দাখিল করেছেন বলে কতোয়ালী থানার একটি সূত্র নিশ্চিত করেছে।
সিলেট কতোয়ালী থানায় দায়ের করা এজহার সূত্রে জানা গেছে সুনামগঞ্জের জাউয়া বাজারের আব্দুল কাইয়ুমের পুত্র বর্তমানের নগরীর দাড়িয়াপাড়া বাসিন্দা সিলেট মদন মোহন কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী রাকিব হোসেন নিজু বিয়ের প্রলোভন দেখিয়ে ১৩ বছরের কিশোরীকে ধর্ষণ করেছে।
গত মঙ্গলবার নগরীর দাড়িয়াপাড়া, মেঘনা ১৪/৬ বাসার ছাদে ছাদের একটি কক্ষে নিয়ে কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে।কিশোরীকে ধর্ষণ করার পর সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতালের ওসিসিতে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানা গেছে।এ ঘটনার পর অভিযুক্ত রাকিব হোসেন নিজু পালিয়ে গেছে। কতোয়ালী থানা পুলিশ ঘটনার সত্যতা যাচাই করে অভিযোগটি মামলা হিসেবে গ্রহন করবে বলে জানা গেছে।
এ ব্যাপারে সিলেট নগরের ২ নং ওয়ার্ডের কাউন্সিলর বিক্রম কর সম্রাট বলেন, আমিও এরকম একটি অভিযোগ পেয়েছি। ঘটনাটি সম্ভবত ২/৩ দিন আগে ঘটেছে। অভিযুক্ত কিশোর দাড়িয়াপাড়া এলকায় ভাড়া থাকে। আর কিশোরী নগরের আরেকটি এলাকায় থাকে।তিনি বলেন, অভিযোগকারী কিশোরীর পরিবার আর্থিকভাবে তেমন স্বচ্ছল নয়, তাই দুদিন আগে ঘটনা ঘটলেও সম্ভবত সমঝোতার চেষ্টা করা হয়েছিলো। আবার তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিলো বলেও একটি পক্ষ দাবি করেছে। যদিও কোনো কিছুই এখন পর্যন্ত আমি নিশ্চিত নই।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

October ২০২০
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Sep    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১