1. admin@bijoyer-alo.com : admin :
  2. armanik76@gmail.com : Manik :
  3. md.sazu4@gmail.com : Sazu :
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০২:৪৬ অপরাহ্ন

মেয়র প্রার্থীর মৃত্যুতে সৈয়দপুর পৌর নির্বাচন স্থগিত

আনিছুর রহমান মানিক, স্টাফ রিপোর্টার>>
  • বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ৫৯

আগামী ১৬ জানুয়ারি সৈয়দপুর পৌরসভার ভোট হওয়ার কথা ছিল। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সৈয়দপুর পৌরসভার স্বতন্ত্র মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র আমজাদ হোসেন সরকার ভজে (৬৩) মারা যান।
নীলফামারী জেলা নির্বাচন কর্মকর্তা ফজলুল করিম জানান, সৈয়দপুর পৌরসভা নির্বচানে মেয়র পদে পাঁচ প্রার্থী প্রতিদ্বন্দিতা করছিলেন। তাদের মধ্যে স্বতন্ত্র মেয়র প্রার্থী বর্তমান মেয়র আমজাদ হোসেন সরকার ভজে বৃহস্পতিবার মারা গেছেন। তার মৃত্যুতে নির্বাচন কমিশনের উপ-সচিব আতিয়ার রহমান স্বাক্ষরিত এক পত্রে মেয়র পদের নির্বাচন কার্যক্রম বাতিল ঘোষণা করে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত অন্যান্য পদের নির্বাচন স্থগিত ঘোষণা করেন। জেলা নির্বাচন কর্মকর্তা আরও বলেন, নির্বাচন কমিশনের সিদ্ধান্ত মোতাবেক মেয়র পদের নির্বাচন বাতিল ঘোষণা করে সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদের নির্বাচন স্থগিত করে নির্বাচনী এলাকায় গণবিজ্ঞপ্তি জরি করেছি। নীলফামারী জেলা বিএনপির সকল নেতাকর্মীরা সহ সৈয়দপুর সকল স্তরের জনগন শোক প্রকাশ করেন।
উল্লেখ্য তিনি দীর্ঘ ৩০ বছর সৈয়দপুর পৌরসভার মেয়র ছিলেন। মেয়র পদে ৫জন প্রতিদ্বন্দি প্রার্থীর মধ্যে তিনি একজন স্বতন্ত্র প্রার্থী হিসাবে (নারিকেল গাছ) মার্কার প্রার্থী ছিলেন। আমজাদ হোসেন সরকার তার রাজনৈতিক জীবনের একবার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, চারবার পৌরসভার মেয়র এবং অষ্টম জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন তিনি। তার জন্ম ১৯৫৮ সালের ২ ফেব্রয়ারী মৃত্যু হলো ২০২১ সালের ১৪ জানুয়ারী।

 

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

March ২০২১
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Feb    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১