1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. reza.s061@gmail.com : S Reza :
  7. md.sazu4@gmail.com : Sazu :
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০২:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সৌদি প্রিন্সের বিরুদ্ধে মামলা করলেন খাশোগির বান্ধবী ঠাকুরগাঁওয়ে যৌন হয়রানি ও সাইবার বুলিং রোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত মাধ্যমিকের বার্ষিক পরীক্ষা হচ্ছে না: শিক্ষামন্ত্রী শিবগঞ্জে দুর্বৃত্ত কর্তৃক সাবেক ইউপি সদস্যকে খুন নীলফামারীতে যুব উদ্যোক্তাদের মাঝে অনুদানের চেক বিতরণ। বগুড়ার শিবগঞ্জে মালিকবিহীন ১৪ বস্তা চাল উদ্ধার নীলফামারীতে উপ নির্বাচনের ফলাফল বাতিলের দাবিতে বিএনপি’র মানববন্ধন হাতীবান্ধায় দুই ইউপি উপ-নির্বাচনে আ’লীগ প্রার্থী শ্যামল ও সাদাদ জয়ী জীবন সংগ্রামে সফল দেবহাটার পাঁচ নারীর আত্মকথা নীলফামারীতে চকলেটের লোভ দেখিয়ে ৩য় শ্রেনীর ছাত্রীকে ধর্ষন

ডিমলায় খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিতরনে ডিলারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ

মোঃ সোহেল রানা, নীলফামারী প্রতিনিধিঃ
  • শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ২৩
নীলফামারীর ডিমলা উপজেলায় খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় পরিচালিত হতদরিদ্রদের মাঝে স্বল্পমূল্যে খাদ্যশস্য বিতরণে নানা অনিয়মের অভিযোগ উঠেছে। অনিয়মের অভিযোগ উঠেছে ডিমলা উপজেলার নাউতারা ইউনিয়ন এর নাউতারা নিজপাড়া পয়েন্টে। ১০ টাকা দামের প্রতি বস্তায় চাল পাওয়ার কথা ৩০কেজি সুবিধাভোগীরা ২৫ থেকে ২৮কেজি চাল পায়,যেখানে প্রতি বস্তায় পাওয়ার কথা ৩০ কেজি সেখানে ঠিকমতো পাচ্ছে না ভুক্তভোগীরা। প্রতিমাসে প্রায় ৮ থেকে ১০ জন সুবিধাভোগীদের চাল নিজেই আত্মসাৎ করেছেন ডিলার নজরুল ইসলাম।
ওই পয়েন্টের খাদ্যবান্ধব কর্মসূচির সুবিধাভোগী কালাম, বুধাউ, সমারু, রশিদুল, তহিদুল, শহিদুল, একরামুল সহ বেশ কিছু সুবিধাভোগীরা জানায় আমরা নিয়মিত চাল পাইনা কোন মাসের চাউল দেয় কোন মাসে দেয় না আবার যে মাসে চাল দেয় সে মাসে ৩০কেজি চালের জায়গায় চাল পাই ২৫ থেকে ২৮কেজি মাএ।
খাদ্যবান্ধব কর্মসূচি সুবিধাভোগী শহিদুল ইসলামের স্ত্রী বলেন, চাল ঠিকমত পাইনা চালের কার্ড নিয়া ফির কয়েকদিন ঘুরায় তারপর চাল দেয়, এই মাসে চাল পেয়েছি ২৪কেজি ৪ কেজি চাল কম পেয়েছি। অপর এক সুবিধাভোগী তহিদুল বলেন, চাল তো ঠিক মতন দেয়না তার ওপর ৩০ কেজি চালের জায়গায় চাল দেয় ২৬কেজি ২৭ কেজি। যে তারিখে চাল দেওয়ার কথা তাকে কোন সমস্যার কারণে ওই তারিখে চাল নিতে যেতে না পারলে পরে আর চাল দেয় না।
এ বিষয়ে ডিলার মোঃ নজরুল ইসলামের সাথে কথা বললে তিনি কোনো মন্তব্য না করে বিষয়টি কৌশলে এড়িয়ে যান। ডিমলা উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মাহমুদ হাসান জানান, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

October ২০২০
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Sep    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১