1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. reza.s061@gmail.com : S Reza :
  7. md.sazu4@gmail.com : Sazu :
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১০:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আশ্রয় – শারমিন আকতার দূর্গোৎসবে হিলি সীমান্তে বিজিবি- বিএসএফ’র মিষ্টি উপহার বীরগঞ্জে পরিবেশ রক্ষা ও ড্রাম ট্রাক বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন মধুপুরে বন্যা আশ্রয় কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন ও পৌরসভার পাকা রাস্তার উদ্ধোধন হাতীবান্ধায় পুজামন্ডপে বোরকাপরা মহিলার ভক্তি, আনসার সদস্য’র হাতে আটক শার্শায় নারী ইউপি সদস্যের ছেলে ফেনসিডিলসহ গ্রেপ্তার ছাতকে ডাকাতির প্রস্তুতিকালে পিকাপসহ ৭ ডাকাতকে আটক করেছে পুলিশ দেবীগঞ্জে দেবীডুবা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে দুর্গাপূজার মন্ডপ পরিদর্শন আটোয়ারীতে পুজোমন্ডব পরিদর্শনে চেয়ারম্যান পদ প্রার্থী মস্তাফিজুর জলঢাকায় উপজেলা চেয়ারম্যান বাহাদুরের পুজা মন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময়       

যশোরে ৫৯৩ বোতল ফেন্সিডিল সহ ১জন গ্রেফতার

মনা, স্টাফ রিপোর্টারঃ
  • শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
যশোরের শার্শা উপজেলার নিজামপুর ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রাম থেকে নিষিদ্ধ ঘোষিত ভারতীয় ৫৯৩ বোতল ফেন্সিডিল সহ আল-আমিন মোড়ল(২২) নামের এক পাচারকারীকে গ্রেফতার করেছে ৪৯, ব্যাটালিয়ন বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি)’র সদস্যরা।
শুক্রবার(৯ অক্টোবর) বেলা ১১ টার দিকে ৪৯, বিজিবি’র বেনাপোল কোম্পানী সদর দপ্তরে অনুষ্ঠিত প্রেসব্রিফিং এ ৪৯, বিজিবি’র(যশোর) অধিনায়ক লে,কর্ণেল মোঃ সেলিম রেজা,পিএসসি,এসি জানান, অদ্য ৯ অক্টোবর সকাল ৬ টার দিকে বিজিবি’র কাছে গোপন সংবাদ আসে,অত্র উপজিলার নিজামপুর ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে বিপুল পরিমান ভারতীয় ফেন্সিডিল পাচারের কার্যক্রম চলছে। সংবাদটি পেয়ে বেনাপোল-যশোর মহা-সড়কে আমড়াখালী নামক স্থানে অবস্থিত ৪৯, বিজিবি’র বিশেষ তল্লাশী কেন্দ্রের কমান্ডার হাবিলদার এম এ শওকত হোসেনের নেতৃত্বে একটি অভিযানিক দল নিশ্চিন্তপুর গ্রামে পৌছে।
তথ্য মোতাবেক ঐ গ্রামের দাখিল মাদরাসার সম্মুখস্থ রাস্তার উপর হতে ৫৯৩ বোতল ফেন্সিডিল সহ মাদক পাচার কারী আল আমিন মোড়ল কে গ্রেফতার করা হয়। উদ্ধার কৃত ফেন্সিডিলের আনুমানিক মূল্য ধরা হয়েছে ২,৩৭,২০০( দুই লাখ সাইত্রিশ হাজার দুইশত টাকা)। ধৃত আল আমিনের বাড়ী শার্শা উপজিলার লক্ষনপুর ইউনিয়নের আন্দোলপোতা গ্রামে। তার পিতার নাম:-মো: মাজহারুল মোড়ল। সাময়িক জিজ্ঞাসাবাদে সে আরও পলাতক দুইজন পাচারকারীর নাম স্বীকার করে। পলাতক আসামীরা হলো:- মো: ইব্রাহীম(২৫) পিং- মোঃ আব্দুর রহিম মিয়া,গ্রাম:- পারিগুপি,শার্শা,যশোর এবং মো: রমজান আলী(২৭) পিং-মো: আইনাল মিয়া,গ্রাম:- দুর্গাপুর,শার্শা,যশোর। ধৃত আল আমিন মোড়ল কে শার্শা থানায় হস্তান্তর করা হয়েছে।
প্রেসব্রিফিং এ লে,কর্ণেল সেলিম রেজা ৪৯, বিজিবি’র আওতাধীন সীমান্ত ঘিরে যে সকল অবৈধ মালামাল,মাদকদ্রব্য,অস্ত্র,গোলাবারুদ এবং এ পর্যন্ত কতজন পাচারকারীকে গ্রেফতার করা হয়েছে তার একটি পরিসংখ্যান তিনি সাংবাদিকদের নিকট তুলে ধরেন। তিনি আরও বলেন,ভারত-বাংলাদেশের মধ্যে চোরাচালানীদের যেন মাদকদ্রব্য,অবৈধভাবে মালামাল পারাপার,অস্ত্র,গোলাবারুদ সহ সব ধরনের অবৈধ কার্যক্রম বন্ধে ভারতীয় বিএসএফ কর্মকর্তাদের সাথে আলাপ-আলোচনা চলছে বলে তিনি জানান।
উল্লেখ্য,দীর্ঘদিন যাবৎ কতিপয় মাদক কারবারী বিভিন্ন কৌশলে সীমান্ত পার করে পার্শ্ববর্তী দেশ ভারত হতে বাংলাদেশের অভ্যন্তরে মাদক দ্রব্য নিয়ে আসে এবং তা যশোর অঞ্চল সহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকে। চোরাকারবারীদের এ সকল অবৈধ কার্যক্রম রোধে ৪৯, বিজিবি(যশোর) সীমান্ত ঘিরে গোয়েন্দা তৎপরতা জোরদার রেখেছে।সে কারনে ৪৯, বিজিবি’র অভিযানে প্রায়শই ধরা পড়ছে মাদক,অস্ত্র,গোলাবারুদ এবং পাচার কারীরা।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

October ২০২০
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Sep    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১