1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. reza.s061@gmail.com : S Reza :
  7. md.sazu4@gmail.com : Sazu :
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১০:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মনপুরায় মটর সাইকেল দুর্ঘটনায়  ছাত্রলীগ নেতা আহত ত্রিশালে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত উন্নয়নের একগুচ্ছ প্রতিশ্রুতি বাস্তবায়নে যাত্রাপুর ইউপি’র চেয়ারম্যান আবুল কালাম আজাদ নীলফামারী সদর ৫ নং টুপামারীর ইউনিয়ন পরিষদে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ গুড নেইবারস বাংলাদেশ এর উদ্যোগে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম প্রদান এমপি রুহুল হক’র সাথে দেবহাটা প্রেসক্লাব নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময় দেবহাটায় সড়ক উদ্বোধন করলেন সাবেক স্বাস্থ্য মন্ত্রী আ.ফ.ম রুহুল হক-এমপি ডোমারে আলহাজ্ব ওয়াহেদুল হক চৌধুরী’র জানাযা সম্পন্ন। মুরাদনগরে অবৈধভাবে দখলকৃত কোটি টাকার সম্পত্তি উচ্ছেদ অভিযানে উদ্ধার  ফ্রান্সে মুহাম্মদ সা:-এর অবমাননার প্রতিবাদে উত্তাল ফরিদগঞ্জ

দেবহাটায় যুবলীগ অফিসে হামলা-ভাংচুর: দুই কর্মীকে মারপিট

কবির হোসেন
  • শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ৪৩

দেবহাটার কুলিয়া ইউনিয়ন যুবলীগের অফিসে হামলা, আসবাবপত্র ভাংচুর এবং যুবলীগের দুই কর্মীকে মারপিটের অভিযোগ উঠেছে বিএনপি নেতা ফারুক হোসেন (২৮) ও রওশন আলমের (৫০) বিরুদ্ধে। হামলাকারী ফারুক হোসেন ও রওশন আলম দক্ষিন কুলিয়া গ্রামের মৃত রাজ্জাক সরদারের ছেলে।
শুক্রবার সকাল ১০টার দিকে বিএনপি নেতা ফারুক হোসেন, রওশন আলমসহ তাদের অপর দুই ভাই শফিকুল ইসলাম শফি ও মহাসিনকে নিয়ে যুবলীগ কার্যালয়ে অতর্কিত হামলা ও ভাংচুর করে। সেসময়ে কুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোশারফ হোসেনসহ আজিজুল ইসলাম ও গোলাম রসুল নামের আরও দুই যুবলীগ কর্মী ওই দলীয় কার্যালয়ে বসে ছিলেন। হামলা ও ভাংচুরকালে বাঁধা দেয়ার চেষ্টা করলে যুবলীগ নেতা মোশারফ হোসেনকে প্রাননাশের হুমকি এবং অপর দুই যুবলীগ কর্মী আজিজুল ইসলাম ও রওশন আলমকে মারপিট করে হামলাকারী বিএনপি নেতা ফারুক হোসেন, রওশন আলম, শফি ও মহাসিন।
এঘটনায় কুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোশারফ হোসেন বাদী হয়ে হামলাকারীদের বিরুদ্ধে দেবহাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা