1. admin@bijoyer-alo.com : admin :
  2. armanik76@gmail.com : Manik :
  3. md.sazu4@gmail.com : Sazu :
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৩:১৬ অপরাহ্ন

সংসারের দাবিতে শশুর বাড়ীতে পুত্রবধুর অনশন

রনজিৎ সরকার রাজ, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:
  • রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ৫২

দিনাজপুরের বীরগঞ্জ পৌর শহরের ইট ভাটা ব্যবসায়ী শমসের হাজীর বৌমা বাড়ির দরজায় সংসারের দাবিতে অনশন করছে। বীরগঞ্জ পৌর শহর সংলগ্ন উপজেলার নিজপাড়া ইউনিয়নের ঢেপা ব্রীজের পার্শে আব্দুল খালেক চৌধুরীর কন্যা বীরগঞ্জ মহিলা ডিগ্রী কলেজের একাদশ শ্রেনীর কলেজ পড়ুয়া ছাত্রী খুশবাদ জাহান খুশি ১ জানুয়ারী শুক্রবার বিকাল ৫ টা হতে পৌর শহরের সুজালপুর ৪নং ওয়ার্ডের আরিফ বাজারের বাসিন্দা বিশিষ্ট ভাটা ব্যবসায়ী হাজী মোঃ সমশের আলীর বাড়ীর দরজায় পুত্র মোঃ সেলিম এর সাথে সংসারের দাবীতে অনশন করছে।

জানাগেছে, সমশের হাজীর পুত্র সেলিমের সাথে দীর্ঘ দিন ধরে মেয়েটির প্রেমের সম্পর্ক ছিলো। যাহা পরে দৈহিক সম্পর্কেও ঘটে। তারই শুত্র ধরে গত ২৮ নভেম্বর গভির রাতে সেলিম বাড়ীর লোকজনের অগচরে মেয়েটির ঘরে প্রবেশ করে। পরে এলাকাবাসী সেলিমকে আটক করে পরিবারকে সংবাদ দেয়। এলাকাবাসী ২৯ নভেম্বর ২০২০ তারিখে ২৫ লক্ষ টাকা দেনমোহর করে এভিডেভিড ও নিকাহ রেজিষ্ট্রার মঞ্জুর কাজীর মাধ্যমে বিয়ে দেয়।

সাংবাদ পেয়ে সাংবাদিকরা ঘটনাস্থলে পৌচালে মেয়েটির মা ফাতেমাতুজ জান্নাত জানায়, বিয়ের পর হতে সেলিম ও তার বাবা হাজী সমশের তালাকের হুমকি দিয়ে বিশ লক্ষ টাকা যৌতুক দাবী করে। এটা শুনে আমার মেয়ে শুশুর বাড়ীতে সংসার করার লক্ষে গেলে হাজী সাহেব ও তার মেয়ে আমার মেয়ে খুশিকে মারধর করে বাড়ীর বাইরে তাড়িয়ে দেয়। খুশি সেখানে অবস্থানের সংবাদ পেয়ে আমি এসে বুঝিয়ে বাড়ীতে নিতে চাইলে সে মৃতুর হুমকি দিয়ে গেটেই বসে পড়ে।

মেয়েটির বাবা আব্দুল খালেক চৌধুরী ন্যয় বিচার কামনা করে জানায়, বর্তমানে হাজী সমশের এর চাহিদা মতো ২০ লক্ষ টাকা যৌতুক দিতে না পারায় তারা মেয়েটিকে আমার বাড়ীতে রেখে গিয়ে আর নিচ্ছে না। যৌতুক এর দাবী মেটানো তাদের পক্ষে সম্ভব নয়।
হাজী মোঃ সমশের আলীর সাথে কথা হলে তিনি জানায়, মেয়েটির বাড়ীর কাছাকাছি আমার ব্যবস্যা প্রতিষ্ঠান ইটের ভাটা হওয়ায় তারা আমার ছেলেকে ডেকে নিয়ে আটক করে বিয়ে দেয়।

নিজপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা স্বিকার করে বলেন, হাজী সমশের ভাটার মালিক হওয়ার অহংকারে মেয়েটির জীবন নিয়ে খেলা করছে, তারা টাকার বিনিময়ে মেয়েটিকে তালাক দিয়ে সংসার হতে বঞ্চিত করছে। এ ব্যাপারে তারা প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেন।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

March ২০২১
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Feb    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১