1. abusalehmdraihan1151@gmail.com : আবু সালেহ মোহাম্মদ রায়হান : আবু সালেহ মোহাম্মদ রায়হান
  2. admin@bijoyer-alo.com : admin :
  3. asadma1989@gmail.com : Bijoyer Alo :
  4. maasad44@gmail.com : asad :
  5. babul01713@gmail.com : babul :
  6. sheikhf492@gmail.com : Forid :
  7. videomidea.kabir@gmail.com : kabir :
  8. armanik76@gmail.com : manik :
  9. Mizanurrahman682560@gmail.com : Mizanur : মিজানুুর রহমান
  10. onikkhan300@gmail.com : onik :
  11. s.reza861@gmail.com : reza :
  12. md.sazu4@gmail.com : sazu :
রানীশংকৈল কাতিহার হাটে ফের অতিরিক্ত টোল আদায় - বিজয়ের-আলো.কম
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০২:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
হরিণাকুণ্ডুতে বিভিন্ন অপরাধে ভ্রাম্যমান আদালত পরিচালনা মুরাদনগরের কোম্পানীগঞ্জ বাজারে গন্তব্যে পৌঁছতে অল্প ভাড়ায় একমাত্র নৌকাই যেন আশার আলো  বীরগঞ্জে বীর- মুক্তিযোদ্ধার জমির সীমানা প্রাচীর ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা  কুড়িগ্রামে আদম আলী হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড কালাইয়ে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ সভা অনুষ্ঠিত নীলফামারীর কিশোরগঞ্জে আগাম আলু চাষে ব্যস্ত সময় পার করছেন কৃষকেরা বেনাপোলে বিজিবির হাতে ট্রাক ও মাদকসহ ড্রাইভার আটক বেনাপোল কাগমারি গ্রামের শান্ত ফেন্সিডিল সহ পুলিশের হাতে গ্রেফতার দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন : দ্বিতীয় দিনেও মনোনয়নপত্র কিনেছেন সংবাদকর্মীরা হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজা শিবগঞ্জে ব্যস্ত সময় পার করছেন প্রতিমা শিল্পীরা

রানীশংকৈল কাতিহার হাটে ফের অতিরিক্ত টোল আদায়

বিজয়ের-আলো ডেস্কঃ
  • প্রকাশকালঃ শনিবার, ২৫ জানুয়ারী, ২০২০
  • ২৫৭

মাহাবুব আলম রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার কাতিহার পশুহাটের ইজারাদারকে কয়েক বার অতিরিক্ত টোল আদায়ের দায়ে ভ্রাম্যমাণ আদালত জরিমানা করার পরেও কমেনি গরু ছাগলের অতিরিক্ত টোল আদায় । ২৫ জানুয়ারি শনিবার দুপুর দুইটার সময় পশু হাটে প্রবেশ করে জানা যায়, গরু প্রতি ২৩০ টাকা ও ছাগল প্রতি ৯০ টাকা টোল নেওয়ার নিয়ম থাকলেও হাট ইজারাদার তা উপেক্ষা করে গরু প্রতি ২৭০ টাকা ও ছাগল প্রতি ১৩০ টাকা করে টোল তুলছেন ।

কোনভাবেই সরকারি নিয়ম পালন করছেন না হাট ইজারাদার তহিদুল হক,এ ব্যাপারে তার সাথে কথা বললে তিনি বলেন অনেক টাকা লোকসানে আছি তাই এই বাড়তি টাকা নিতে হচ্ছে , জনগণের কাছে বাড়তি টাকা কেন তুলবেন এমন প্রশ্নে? তিনি বলেন অনেক টাকা জরিমানা খেয়েছি এটাকা কথা থেকে তুলব!

উল্লেখ্যযে এর আগেও ঐ হাট ইজারাদারকে দুইবার জরিমানা করেছিলো ভ্রাম্যমাণ আদালত। জনমনে প্রশ্ন দেখা দিয়েছে কোন অদৃশ্য শক্তির ইশারায় হাট ইজারাদার এ ধরণের দূ:সাহস দেখিয়ে বার বার একই ঘটনা ঘটিয়ে চলেছে। বিষয়টা নিয়ে সাধারন জনগনের মাঝে বেশ ক্ষোভ প্রকাশ চলছে সরকারের প্রতি জনগণের আস্থা হারিয়ে যাচ্ছে প্রশাসনের মানুষকে দোষারোপ করছে অনেকে ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ