1. abusalehmdraihan1151@gmail.com : আবু সালেহ মোহাম্মদ রায়হান : আবু সালেহ মোহাম্মদ রায়হান
  2. admin@bijoyer-alo.com : admin :
  3. asadma1989@gmail.com : Bijoyer Alo :
  4. maasad44@gmail.com : asad :
  5. babul01713@gmail.com : babul :
  6. sheikhf492@gmail.com : Forid :
  7. videomidea.kabir@gmail.com : kabir :
  8. armanik76@gmail.com : manik :
  9. Mizanurrahman682560@gmail.com : Mizanur : মিজানুুর রহমান
  10. onikkhan300@gmail.com : onik :
  11. s.reza861@gmail.com : reza :
  12. md.sazu4@gmail.com : sazu :
সাতক্ষীরায় অপহরণের দুই দিন পর কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার, জাহিদ হাসান গ্রেপ্তার - বিজয়ের-আলো.কম
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০১:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
হরিণাকুণ্ডুতে বিভিন্ন অপরাধে ভ্রাম্যমান আদালত পরিচালনা মুরাদনগরের কোম্পানীগঞ্জ বাজারে গন্তব্যে পৌঁছতে অল্প ভাড়ায় একমাত্র নৌকাই যেন আশার আলো  বীরগঞ্জে বীর- মুক্তিযোদ্ধার জমির সীমানা প্রাচীর ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা  কুড়িগ্রামে আদম আলী হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড কালাইয়ে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ সভা অনুষ্ঠিত নীলফামারীর কিশোরগঞ্জে আগাম আলু চাষে ব্যস্ত সময় পার করছেন কৃষকেরা বেনাপোলে বিজিবির হাতে ট্রাক ও মাদকসহ ড্রাইভার আটক বেনাপোল কাগমারি গ্রামের শান্ত ফেন্সিডিল সহ পুলিশের হাতে গ্রেফতার দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন : দ্বিতীয় দিনেও মনোনয়নপত্র কিনেছেন সংবাদকর্মীরা হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজা শিবগঞ্জে ব্যস্ত সময় পার করছেন প্রতিমা শিল্পীরা

সাতক্ষীরায় অপহরণের দুই দিন পর কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার, জাহিদ হাসান গ্রেপ্তার

বিজয়ের-আলো ডেস্কঃ
  • প্রকাশকালঃ শনিবার, ২৫ জানুয়ারী, ২০২০
  • ৪০

মনা , স্টাফ রিপোর্টারঃ  

সাতক্ষীরা অপহরনের দুই দিন পর চালতেতলা বাগানবাড়ী এলাকা থেকে এক কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার বিকালে অপহরনকারী জাহিদ হাসানের স্বীকারোক্তি মোতাবেক পুলিশ তার মরদেহ উদ্ধার করে। নিহতের নাম রাসুল আহমেদ জিম (২২)। সে খুলনার ফুলবাড়িগেট এলাকার শেখ হেমায়েত হোসেন হিমুর ছেলে। বর্তমানে তারা পুরাতন সাতক্ষীরা হাটেরমোড় এলাকায় মৃত আব্দুস সবুর গাজীর ভাড়া বাড়িতে বসবাস করে। জিম সাতক্ষীরা সরকারী কলেজের অনার্স প্রথমবর্ষের ছাত্র।

সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মোঃমহিদুল ইসলাম জানান, গত ২১ জানুয়ারী সাতক্ষীরা শহর থেকে অপহরন করা হয় জিমকে। এ ঘটনায় জিমের বাবা হেমায়েত হোসেন হিমু বাদী হয়ে পরদিন (২২জানুয়ারী) শহরের মুনজিতপুর এলাকার আব্দুর রউফের ছেলে জাহিদ হাসান (২৩)সহ অজ্ঞাত আরো ৬/৭ জনকে আসামী করে সদর থানায় একটি অপহরন মামলা দায়ের করেন।পরে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম বার এর দিক নির্দেশনা মোতাবেক মামলাটির রহস্য উদঘাটন করতে সাতক্ষীরা ডিবিকে দায়িত্ব দেওয়া হয়। এ মামলায় গত বৃহস্পতিবার ভোর রাতে সাতক্ষীরা ডিবি পুলিশ ও সদর থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে অপহরনকারী জাহিদ হাসানকে গ্রেপ্তার করে।

এরপর জাহিদের স্বীকারোক্তি মোতাবেক বিকালে তার ভাড়াবাড়ি চালতেতলা বাগানবাড়ী এলাকার জনৈক লিটনের বাড়ি থেকে ওই কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়। তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে একাধিক ক্ষতের চিহ্ন রয়েছে বলে পুলিশ আরো জানায়। এঘটনার সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসাপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

এদিকে লাশ পাওয়া গেছে এ সংবাদ পেয়ে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) ঘটনাস্থল পরিদর্শন করেছেন।এসময় সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন, সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান, ডিবির ওসি মহিদুল ইসলাম, সাতক্ষীরা থানার ইন্সপেক্টর তদন্ত আবুল কালাম আজাদ, ডিবির সেকেন্ড অফিসার হাফিজুর রহমান ও এসআই ফরিদ হোসেন উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ