1. admin@bijoyer-alo.com : admin :
  2. anupomroy720@gmail.com : Anupom Roy :
  3. babul01713@gmail.com : Babul :
  4. videomidea.kabir@gmail.com : Kabir :
  5. armanik76@gmail.com : Manik :
  6. onikkhan300@gmail.com : Onik :
  7. reza.s061@gmail.com : S Reza :
  8. md.sazu4@gmail.com : Sazu :
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ডোমারে করোনার টিকা নিলেন সাংবাদিক আনিছুর রহমান মানিক। ডোমারে মাদকসেবীর ভ্রাম্যমান আদালতে ৭ দিনের জেল। সাংবাদিক বুরহান উদ্দিন হত্যার বিচার দাবিতে ডিমলায় মানববন্ধন ডোমারে পাওনা টাকা চাইতে গিয়ে নরসুন্দরের খুড়ের আঘাতে যুবক আহত। সেতাবগঞ্জে পৌর ছাত্রদলের কামিটি গঠন, রায়হান আহবায়ক সোহাগ সদস্য সচিব সাতক্ষীরায় কালোকাপড় বেঁধে মানববন্ধন,”দাবি” সাংবাদিক মুজাক্কিরের হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তি চিলাহাটিতে বাংলাদেশ রেলওয়ে বিট পুলিশের আলোচনা সভা বোচাগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক রিয়াদ সদস্য সচিব আলম নির্বাচিত। ডোমারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল। ডোমারে যথাযথ মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত।

রংপুরে চাঁদাবাজীর মামলায় মহানগর যুবদলের নেতা নয়ন কারাগারে

রংপুর জেলা প্রতিনিধিঃ
  • শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ২৪

হক গ্রুপের দায়েরকৃত রংপুরে চাঁদাবাজির মামলায় মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রদলের সাবেক সভাপতি জহির আলম নয়নকে কারাগারে পাঠিয়েছে আদালত। গতকাল রংপুর জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন তিনি। আদালতের বিচারক তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠায়।

এর আগে এই মামলায় রংপুর জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি, ধাপ চিকলীভাটার রওশন মিয়ার ছেলে মাহবুব হোসেন সুমন ওরফে ব্লাক সুমন, মেডিকেল পূর্বগেট এলাকার আলতাব হোসেনের ছেলে ছোট রাসেল (২২) ও তানভীর (২২)কে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ ও এজাহার সূত্রে জানা যায়, লালমনিরহাট জেলায় শীর্তাতদের মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ শেষে গত ২৯ নভেম্বর রাত ৯টার দিকে দেশের খ্যাতনামা শিল্পপ্রতিষ্ঠান হক গ্রুপের চেয়ারম্যানসহ প্রতিষ্ঠানের সদস্যরা রংপুর মেডিকেল পূর্বগেট এলাকায় আসলে জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মাহবুব হোসেন ব্লাক সুমন গাড়ির গতি রোধ করে এবং হক গ্রুপের জিএম রাজু আহম্মেদকে মারপিট করে জখম করে।

এ সময় রংপুর জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক জহির আলম নয়ন (৩৮), মোঃ রিপন মিয়া (২৪), মোঃ তানভীর (২২), ছোট রাসেল (২২), পান্ডারদিঘীর আরিফ (৩৫) হক গ্রুপের গাড়ির চালক নীলফামারী ডোমার চৌরঙ্গি বাজারের বাসিন্দা আলমগীর হোসেনকে গাড়ি থেকে টেনে হেচরে নামিয়ে মেডিকেল পূর্বগেট এলাকার একটি রুমে নিয়ে গিয়ে মারপিট করে গুরুতর জখম করে। এ সময় চালক আলমগীরের কাছে দেড় লক্ষ টাকা চাঁদা দাবী করে ছাত্রদল নেতা ব্লাক সুমন ও যুবদল নেতা নয়ন।

অবস্থা বেগতিক দেখে হক গ্রুপের কর্মকর্তারা রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানায় বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে। পরে ৩০ নভেম্বর গাড়ি চালক আলমগীর কোতয়ালী থানায় ৬ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেফতার করে।

কোতয়ালী থানার ওসি (তদন্ত) রাজিফুজ্জামান বসুনিয়া বলেন, চাঁদাবাজীর ঘটনায় থানায় মামলায় জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি সুমনসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছিল। এই মামলার অন্যতম আসামী মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক জহির আলম নয়ন গত মঙ্গলবার আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠায়।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

February ২০২১
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Jan    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮