1. admin@bijoyer-alo.com : admin :
  2. anupomroy720@gmail.com : Anupom Roy :
  3. babul01713@gmail.com : Babul :
  4. videomidea.kabir@gmail.com : Kabir :
  5. armanik76@gmail.com : Manik :
  6. onikkhan300@gmail.com : Onik :
  7. reza.s061@gmail.com : S Reza :
  8. md.sazu4@gmail.com : Sazu :
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৬:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ডোমারে করোনার টিকা নিলেন সাংবাদিক আনিছুর রহমান মানিক। ডোমারে মাদকসেবীর ভ্রাম্যমান আদালতে ৭ দিনের জেল। সাংবাদিক বুরহান উদ্দিন হত্যার বিচার দাবিতে ডিমলায় মানববন্ধন ডোমারে পাওনা টাকা চাইতে গিয়ে নরসুন্দরের খুড়ের আঘাতে যুবক আহত। সেতাবগঞ্জে পৌর ছাত্রদলের কামিটি গঠন, রায়হান আহবায়ক সোহাগ সদস্য সচিব সাতক্ষীরায় কালোকাপড় বেঁধে মানববন্ধন,”দাবি” সাংবাদিক মুজাক্কিরের হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তি চিলাহাটিতে বাংলাদেশ রেলওয়ে বিট পুলিশের আলোচনা সভা বোচাগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক রিয়াদ সদস্য সচিব আলম নির্বাচিত। ডোমারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল। ডোমারে যথাযথ মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত।

পুলিশের কাছে জনগনকে যেতে হবেনা পুলিশই যাবে জনগনের দোড়গোড়ায় …. এসপি বিপ্লব কুমার সরকার

বিজয়ের আলো ডেস্কঃ
  • শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ২৮

এখন থেকে জনগনকে আর থানায় পুলিশের যেতে হবেনা, পুলিশই যাবে জনগনের দোড়গোড়ায় সেবা দিতে।শনিবার বেলা ৫ ঘটিকায় রংপুরের পীরগঞ্জের শানের হাট ইউনিয়ন পরিষদ মাঠে “মা জাহানারা আহম্মেদ ফাউন্ডেশন” পৃষ্ঠপেশকতায় শানেরহাট সজীব ওয়াজেদ জয় ও সায়মা ওয়াজেদ পুতুল স্পোটিং ক্লাব আয়োজিত “মাদক প্রতিরোধে তারুণ্যেও জাগরন” এবং বয়স্ক বিধাব মা-বোন, দুস্থ্যদেও মাঝে শীতবস্ত্র (কম্বল) ও মাক্স বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দিতে গিয়ে এ কথা বলেন-বাংলাদেশ পুলিশের আইকন ও রংপুর জেলা পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার।

তিনি আরও বলেন-পুলিশি সেবা যাতে জনসাধারন নিজ বাড়ীতে ও নিজ ইউনিয়নে বসেই সেবা নিতে পারে সেজন্যই প্রতিটি ইউনিয়ন পর্যায়ে বিট পুলিশিং সেবার কার্যক্রম চালু করা হয়েছে। এসপি আরও বলেন-মাদকের ব্যাপারে কাউকে কোন ছাড় দেয়া হবে না, পীরগঞ্জকে মাদকে জিরো টলারেন্সে আনতে গিয়ে যদি পুলিশকে কঠোর অবস্থানে যেতে হয়, পুলিশ তাই যাবে এ ক্ষেত্রে ক্ষমতাসীন দলের কোন নেতার সম্পৃক্ততা পাওয়া গেলে তাকেও ছাড় দেয়া হবেনা।

সমাবেশে “মা জাহানারা আহম্মেদ ফাউন্ডেশন” পরিবারের সদস্য ও পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এটিএম মাজহারুল আলম মিলনের সভাপতিত্বে উদ্ধোধক হিসেবে পীরগঞ্জ আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও পৌর মেয়র তাজিমুল ইসলাম শামিম, বিশেষ অতিথি হিসেবে এএসপি (সেবা) ডি-সার্কেল কামরুজ্জান, পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সরেস চন্দ্র, তরুন শিল্প উদ্দেক্তা সিরাজুল ইসলাম সিরাজ, শানেরহাট ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মন্টু, কাবিলপুর ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম রবি ও শানের হাট “ সজীব ওয়াজেদ জয় ও সায়মা ওয়াজেদ পুতুল স্পোটিং ক্লাবের সভাপতি নুর-আলম মন্ডল প্রমুখ বক্তব্যে রাখেন। সভাশেষে “মা জাহানারা আহম্মেদ ফাউন্ডেশন” এর পক্ষ থেকে দুস্থ্য ও অসহায় শীতার্থ নারী- পুরুষের মাঝে ২ শত কম্বল বিতরন করা হয়।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

February ২০২১
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Jan    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮