1. abusalehmdraihan1151@gmail.com : আবু সালেহ মোহাম্মদ রায়হান : আবু সালেহ মোহাম্মদ রায়হান
  2. admin@bijoyer-alo.com : admin :
  3. asadma1989@gmail.com : Bijoyer Alo :
  4. maasad44@gmail.com : asad :
  5. babul01713@gmail.com : babul :
  6. sheikhf492@gmail.com : Forid :
  7. videomidea.kabir@gmail.com : kabir :
  8. armanik76@gmail.com : manik :
  9. Mizanurrahman682560@gmail.com : Mizanur : মিজানুুর রহমান
  10. onikkhan300@gmail.com : onik :
  11. s.reza861@gmail.com : reza :
  12. md.sazu4@gmail.com : sazu :
যশোরের অভয়নগরে চোর সন্দেহে পিটিয়ে হত্যা - বিজয়ের-আলো.কম
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০১:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
হরিণাকুণ্ডুতে বিভিন্ন অপরাধে ভ্রাম্যমান আদালত পরিচালনা মুরাদনগরের কোম্পানীগঞ্জ বাজারে গন্তব্যে পৌঁছতে অল্প ভাড়ায় একমাত্র নৌকাই যেন আশার আলো  বীরগঞ্জে বীর- মুক্তিযোদ্ধার জমির সীমানা প্রাচীর ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা  কুড়িগ্রামে আদম আলী হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড কালাইয়ে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ সভা অনুষ্ঠিত নীলফামারীর কিশোরগঞ্জে আগাম আলু চাষে ব্যস্ত সময় পার করছেন কৃষকেরা বেনাপোলে বিজিবির হাতে ট্রাক ও মাদকসহ ড্রাইভার আটক বেনাপোল কাগমারি গ্রামের শান্ত ফেন্সিডিল সহ পুলিশের হাতে গ্রেফতার দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন : দ্বিতীয় দিনেও মনোনয়নপত্র কিনেছেন সংবাদকর্মীরা হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজা শিবগঞ্জে ব্যস্ত সময় পার করছেন প্রতিমা শিল্পীরা

যশোরের অভয়নগরে চোর সন্দেহে পিটিয়ে হত্যা

বিজয়ের-আলো ডেস্কঃ
  • প্রকাশকালঃ শুক্রবার, ২৪ জানুয়ারী, ২০২০
  • ৩৬
শামসুর রহমান নিরব যশোর জেলা প্রতিনিধিঃ

যশোরের অভয়নগরে ভ্যান চোর সন্দেহে ইলিয়াস শেখ (৪০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছেন উত্তেজিত জনতা। শুক্রবার ভোরে অভয়নগর উপজেলার শুভরাড়া মাঠপাড়ায় এই গণপিটুনির ঘটনা ঘটে। নিহত ইলিয়াস শেখ শুভরাড়া গ্রামের হাকিম শেখের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার ভোররাত ইলিয়াস শেখ এবং তার এক সহযোগী অভয়নগর উপজেলার পাইকপাড়া গ্রামের সুকেশ দাসের ব্যাটারিচালিত ভ্যান চুরি করে পালাচ্ছিলেন। ভোর চারটার দিকে ভ্যানটি চালিয়ে তিনি শুভরাড়া গ্রামের মাঠপাড়া এলাকার আছাদ ভূঁইয়ার বাড়ির সামনে পৌঁছান। এলাকাবাসীর ধাওয়ায় পালাতে গিয়ে তিনি ভ্যানসহ সড়কের পাশের গর্তের মধ্যে পড়ে যান। এরপর গনপিটুনিতে ঘটনাস্থলেই তিনি মারা যান। অপরজন পালিয়ে যায়।

খবর পেয়ে অভয়নগর থানা পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে।অভয়নগর থানার ওসি মো. তাজুল ইসলাম বলেন, ব্যাটারিচালিত ভ্যান চুরি করে পালানোর সময় গণপিটুনিতে ইলিয়াস শেখ ঘটনাস্থলেই মারা গেছেন। তার বিরুদ্ধে থানায় একটি চুরির মামলা রয়েছে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তৌহিদুল ইসলাম বলেন, শুক্রবার ভোর ৪টার দিকে অভয়নগর থানার শুভরাড়া মাঠপাড়ায় হাজী আছাদ ভূঁইয়ার বাড়ির সামনে ভ্যান চোর সন্দেহে ইলিয়াস শেখকে উত্তেজিত জনতা গণপিটুনি দেন। এতে ঘটনাস্থলেই ইলিয়াসের মৃত্যু হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ