আজ বুধবার,৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ,১৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং,রাত ১০:১০

যশোরের অভয়নগরে চোর সন্দেহে পিটিয়ে হত্যা

News

শামসুর রহমান নিরব যশোর জেলা প্রতিনিধিঃ

যশোরের অভয়নগরে ভ্যান চোর সন্দেহে ইলিয়াস শেখ (৪০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছেন উত্তেজিত জনতা। শুক্রবার ভোরে অভয়নগর উপজেলার শুভরাড়া মাঠপাড়ায় এই গণপিটুনির ঘটনা ঘটে। নিহত ইলিয়াস শেখ শুভরাড়া গ্রামের হাকিম শেখের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার ভোররাত ইলিয়াস শেখ এবং তার এক সহযোগী অভয়নগর উপজেলার পাইকপাড়া গ্রামের সুকেশ দাসের ব্যাটারিচালিত ভ্যান চুরি করে পালাচ্ছিলেন। ভোর চারটার দিকে ভ্যানটি চালিয়ে তিনি শুভরাড়া গ্রামের মাঠপাড়া এলাকার আছাদ ভূঁইয়ার বাড়ির সামনে পৌঁছান। এলাকাবাসীর ধাওয়ায় পালাতে গিয়ে তিনি ভ্যানসহ সড়কের পাশের গর্তের মধ্যে পড়ে যান। এরপর গনপিটুনিতে ঘটনাস্থলেই তিনি মারা যান। অপরজন পালিয়ে যায়।

খবর পেয়ে অভয়নগর থানা পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে।অভয়নগর থানার ওসি মো. তাজুল ইসলাম বলেন, ব্যাটারিচালিত ভ্যান চুরি করে পালানোর সময় গণপিটুনিতে ইলিয়াস শেখ ঘটনাস্থলেই মারা গেছেন। তার বিরুদ্ধে থানায় একটি চুরির মামলা রয়েছে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তৌহিদুল ইসলাম বলেন, শুক্রবার ভোর ৪টার দিকে অভয়নগর থানার শুভরাড়া মাঠপাড়ায় হাজী আছাদ ভূঁইয়ার বাড়ির সামনে ভ্যান চোর সন্দেহে ইলিয়াস শেখকে উত্তেজিত জনতা গণপিটুনি দেন। এতে ঘটনাস্থলেই ইলিয়াসের মৃত্যু হয়।

     আরও সংবাদ

Recent Posts