1. abusalehmdraihan1151@gmail.com : আবু সালেহ মোহাম্মদ রায়হান : আবু সালেহ মোহাম্মদ রায়হান
  2. admin@bijoyer-alo.com : admin :
  3. asadma1989@gmail.com : Bijoyer Alo :
  4. maasad44@gmail.com : asad :
  5. babul01713@gmail.com : babul :
  6. sheikhf492@gmail.com : Forid :
  7. videomidea.kabir@gmail.com : kabir :
  8. armanik76@gmail.com : manik :
  9. Mizanurrahman682560@gmail.com : Mizanur : মিজানুুর রহমান
  10. onikkhan300@gmail.com : onik :
  11. s.reza861@gmail.com : reza :
  12. md.sazu4@gmail.com : sazu :
কুমিল্লার মুরাদনগরে লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে যুবলীগ নেতা ফারুকের মৃত্যু  - বিজয়ের-আলো.কম
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৩:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
হরিণাকুণ্ডুতে বিভিন্ন অপরাধে ভ্রাম্যমান আদালত পরিচালনা মুরাদনগরের কোম্পানীগঞ্জ বাজারে গন্তব্যে পৌঁছতে অল্প ভাড়ায় একমাত্র নৌকাই যেন আশার আলো  বীরগঞ্জে বীর- মুক্তিযোদ্ধার জমির সীমানা প্রাচীর ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা  কুড়িগ্রামে আদম আলী হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড কালাইয়ে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ সভা অনুষ্ঠিত নীলফামারীর কিশোরগঞ্জে আগাম আলু চাষে ব্যস্ত সময় পার করছেন কৃষকেরা বেনাপোলে বিজিবির হাতে ট্রাক ও মাদকসহ ড্রাইভার আটক বেনাপোল কাগমারি গ্রামের শান্ত ফেন্সিডিল সহ পুলিশের হাতে গ্রেফতার দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন : দ্বিতীয় দিনেও মনোনয়নপত্র কিনেছেন সংবাদকর্মীরা হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজা শিবগঞ্জে ব্যস্ত সময় পার করছেন প্রতিমা শিল্পীরা

কুমিল্লার মুরাদনগরে লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে যুবলীগ নেতা ফারুকের মৃত্যু 

বিজয়ের-আলো ডেস্কঃ
  • প্রকাশকালঃ শুক্রবার, ২৪ জানুয়ারী, ২০২০
  • ৯৭
রায়হান চৌধুরী, কুমিল্লা প্রতিনিধিঃ

লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন কুমিল্লার মুরাদনগর উপজেলা সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও উপজেলা সদরের যুবকদের ভরসার শেষ ঠিকানা ফারুক চৌধুরী (৩৫)। বৃহস্পতিবার (২৩ জানুয়ারী) বাংলাদেশ সময় ভোর ৪টার দিকে ভারতের দিল্লীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।তিনি উপজেলা সদরের কলেজ পাড়ার চৌধুরী বাড়ীর মৃত তালেব হোসেনের ছেলে ও কুমিল্লা উত্তর জেলা কৃষকলীগের সদস্য হেলাল উদ্দিন চৌধুরীর ছোট ভাই।

জানা গেছে, ফারুক চৌধুরী লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে গত ছয় মাস আগে ঢাকার ল্যাবএইড হাসপাতালে এক মাস ভর্তি থাকার পর। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ভারতের দিল্লীর একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে বৃহস্পতিবার ভোর ৪টার দিকে তার মৃত্যু হয়। তার মৃত্যুর খবর শোনার পর এক মূহুর্তের মধ্যে উপজেলা সদরে শোকের ছায়া নেমে আসে।

ফারুক চৌধূরীর মৃত্যু খবর শোনে শুক্রবার দুপুরে তার বাড়ীতে সমবেদনা জানাতে ছুটে আসেন আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এফবিসিসিআইর সাবেক সভাপতি স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ। এসময় তিনি নিহত ফারুক চৌধুরীর দুই ছেলে হাসান, হোসেনকে বুকে জড়িয়ে বলেন ফারুকের মৃত্যু মুরাদনগর উপজেলা আওয়ামীগের অপূরণীয় ক্ষতি। দ্বিতীয় ফারুক মুরাদনগর রাজনৈতিক অঙ্গনে আর পাবো না।মৃত্যুকালে তিনি স্ত্রী, ২পুত্র ও ২ কন্যা রেখে গিয়েছেন।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ