আজ বুধবার,৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ,১৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং,রাত ১১:১৭

কুমিল্লার মুরাদনগরে লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে যুবলীগ নেতা ফারুকের মৃত্যু 

News

রায়হান চৌধুরী, কুমিল্লা প্রতিনিধিঃ

লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন কুমিল্লার মুরাদনগর উপজেলা সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও উপজেলা সদরের যুবকদের ভরসার শেষ ঠিকানা ফারুক চৌধুরী (৩৫)। বৃহস্পতিবার (২৩ জানুয়ারী) বাংলাদেশ সময় ভোর ৪টার দিকে ভারতের দিল্লীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।তিনি উপজেলা সদরের কলেজ পাড়ার চৌধুরী বাড়ীর মৃত তালেব হোসেনের ছেলে ও কুমিল্লা উত্তর জেলা কৃষকলীগের সদস্য হেলাল উদ্দিন চৌধুরীর ছোট ভাই।

জানা গেছে, ফারুক চৌধুরী লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে গত ছয় মাস আগে ঢাকার ল্যাবএইড হাসপাতালে এক মাস ভর্তি থাকার পর। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ভারতের দিল্লীর একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে বৃহস্পতিবার ভোর ৪টার দিকে তার মৃত্যু হয়। তার মৃত্যুর খবর শোনার পর এক মূহুর্তের মধ্যে উপজেলা সদরে শোকের ছায়া নেমে আসে।

ফারুক চৌধূরীর মৃত্যু খবর শোনে শুক্রবার দুপুরে তার বাড়ীতে সমবেদনা জানাতে ছুটে আসেন আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এফবিসিসিআইর সাবেক সভাপতি স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ। এসময় তিনি নিহত ফারুক চৌধুরীর দুই ছেলে হাসান, হোসেনকে বুকে জড়িয়ে বলেন ফারুকের মৃত্যু মুরাদনগর উপজেলা আওয়ামীগের অপূরণীয় ক্ষতি। দ্বিতীয় ফারুক মুরাদনগর রাজনৈতিক অঙ্গনে আর পাবো না।মৃত্যুকালে তিনি স্ত্রী, ২পুত্র ও ২ কন্যা রেখে গিয়েছেন।

 

     আরও সংবাদ

Recent Posts