1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. reza.s061@gmail.com : S Reza :
  7. md.sazu4@gmail.com : Sazu :
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০২:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সৌদি প্রিন্সের বিরুদ্ধে মামলা করলেন খাশোগির বান্ধবী ঠাকুরগাঁওয়ে যৌন হয়রানি ও সাইবার বুলিং রোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত মাধ্যমিকের বার্ষিক পরীক্ষা হচ্ছে না: শিক্ষামন্ত্রী শিবগঞ্জে দুর্বৃত্ত কর্তৃক সাবেক ইউপি সদস্যকে খুন নীলফামারীতে যুব উদ্যোক্তাদের মাঝে অনুদানের চেক বিতরণ। বগুড়ার শিবগঞ্জে মালিকবিহীন ১৪ বস্তা চাল উদ্ধার নীলফামারীতে উপ নির্বাচনের ফলাফল বাতিলের দাবিতে বিএনপি’র মানববন্ধন হাতীবান্ধায় দুই ইউপি উপ-নির্বাচনে আ’লীগ প্রার্থী শ্যামল ও সাদাদ জয়ী জীবন সংগ্রামে সফল দেবহাটার পাঁচ নারীর আত্মকথা নীলফামারীতে চকলেটের লোভ দেখিয়ে ৩য় শ্রেনীর ছাত্রীকে ধর্ষন

ঠাকুরগাঁওয়ে আইনজীবী সমিতির বিক্ষোভ ও আদালত বর্জন

ফিরোজ সুলতান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
  • শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ২৭

জজকোর্টের সাবেক নাজির দবিরুলের বিচার দাবি করে বিক্ষোভ মিছিল প্রদর্শন করেছে ঠাকুরগাঁও জেলা আইনজীবী সমিতি।বৃহস্পতিবার (৮ই অক্টোবর) দুপুরে জেলা আইনজীবী সমিতির সকল সদস্যরা দবিরুলের বিরুদ্ধে একটি বিক্ষোভ মিছিল নিয়ে কোর্ট চত্বর প্রদক্ষিন করে। পরে জেলা জজের নিকট তার বিচার দাবি করে একটি লিখিত অভিযোগ প্রদান করে জেলা আইনজীবী সমিতি।

জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে জানানো হয়, আজ কোর্ট চলাকালিন সময়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সেখানকার কর্মচারি এক আইনজীবীর উপড় চড়াও হয়। এসময় কথা কাটাকাটির এক পর্যায়ে সাবেক নাজির দবিরুল ইসলাম ও তার নেতৃত্বে কয়েকজন মিলে উপস্থিত আইনজীবীদের উপড় হামলা চালায়। আইনজীবীরা তার বিপক্ষে থাকায় পরিকল্পিতভাবে আজ হামলা চালিয়েছে সে। এ ঘটনার পর আইনজীবীরা কোর্ট বর্জন করে। পরে আইনজীবীদের জরুরী বৈঠকে সিন্ধান্ত অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে লিখিত অভিযোগ প্রদান করে বিচারকের কাছে। এ পরিস্থিতিতে সকাল ১১টার পর থেকে আইনজীবীরা কোর্ট বর্জন করায় বিচার প্রার্থীরা চরম ভোগান্তির স্বীকার হয়ে ফিরে যায়।

এ বিষয়ে জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এনতাজুল ইসলাম জানান, সাবেক নাজির দবিরুলের বিরুদ্ধে দূর্নীতিসহ নানা অভিযোগের প্রেক্ষিতে আইনজীবী সমিতি অবস্থান নেয়। পরে জেলা জজ সাহেব মামুনুর রশিদ তাকে ওই পদ থেকে সড়িয়ে নকল বিভাগে দায়িত্ব দেন। সেকারনে পরিকল্পিতভাবে আজ আইনজীবীদের উপড় লোকজনদের দিয়ে হামলা চালায় দবিরুল। আমরা তার বিচার দাবি করে লিখিত অভিযোগ প্রদান করেছি।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

October ২০২০
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Sep    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১