1. admin@bijoyer-alo.com : admin :
  2. armanik76@gmail.com : Manik :
  3. md.sazu4@gmail.com : Sazu :
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০১:৫০ অপরাহ্ন

মুরাদনগরে সোনারামপুর সমাজকল্যাণ যুব সংগঠনের শুভ উদ্বোধন

রায়হান চৌধুরী, কুমিল্লা প্রতিনিধিঃ
  • বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০
  • ৫৩
দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে শুভ উদ্বোধন করা হয় মুরাদনগর উপজেলার বাঙ্গরাবাজার থানাধীন টনকী ইউনিয়নের সোনারামপুর সমাজ কল্যান যুব সংগঠন এর অফিস।
আর্ত-মানবতার সেবায় নিজেদের কে নিমজ্জিত রেখে সামাজিক অপরাধসমূহ দূর করে সমাজে শান্তি-শৃঙ্খলা ফিরে আসবে এই প্রত্যাশায় গঠিত হয় টনকী ইউনিয়নের সোনারামপুর সমাজ কল্যাণ যুব সংগঠন। (১৫ ডিসেম্বর) রাতে উক্ত সংগঠনের অফিস শুভ উদ্বোধন করা হয়।
সাবেক মেম্বার বাকের সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারামপুর সঃ প্রাঃ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান ভূইঁয়া, এ‍্যাড. তৌফিকুল ইসলাম আমির, টনকী ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আনিসুর রহমান তানিম, সোনারামপুর সমাজকল‍্যাণ যুব সংগঠনের সভাপতি ইয়ার হোসেন নিলয়,বাখরনগর উচ্চ বিদ্যা নিকেতনের শিক্ষক ইসমাইল সরকার, টনকী হানিফ সরকার উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জুয়েল সরকার, মোস্তফা ভূইয়া।
এ সময় টনকী ইউনিয়নের মানগন্য ব্যক্তিগন ও আরো অনেকে উপস্থিত ছিলেন। টনকী ইউনিয়নের সোনারামপুর সমাজ কল্যাণ যুব সংগঠন আর্ত-মানবতার সেবা করার লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে কাজ করছেন উক্ত সংগঠনের কার্যকরী কমিটির সভাপতি ইয়ার হোসেন জানান, টনকী ইউনিয়নের সোনারামপুর সমাজ কল্যাণ যুব সংগঠন সমাজের হতদরিদ্র, চিকিৎসার অভাব, অবহেলিত, খুদার্ত মানুষের পাশে দাড়িয়ে তাদের সাহায্য করছে এবং ভবিষ্যতে ও এই কার্যক্রম অব্যাহত থাকবে।
এলাকায়  আদর্শ সমাজ হিসাবে গঠন করতে যা দরকার হয় সংগঠনের মাধ্যমে তাই কাজ করে যাবে। সাহায্যের দরজা সব সময় খোলা থাকবে সমাজের হতদরিদ্র মানুষের জন্য। এই সংগঠন এর সভাপতি ও সাধারণ সম্পাদক হতে প্রতিটি সদস্য মনে প্রানে চায় টনকী ইউনিয়ন থেকে দূর্নীতি মুক্ত করতে। পরিশেষে বলা যায় সমাজকে অভাব ও দুর্নীতি মুক্ত করা হলো সংগঠন এর মুললক্ষ্য ও উদ্দেশ্য। একটি আর্দশ সমাজ গঠন-ই সোনারামপুর সমাজ কল্যাণ যুব সংগঠন এর লক্ষ্য।
অন‍্যান‍্যদের মাঝে আরোও উপস্থিত ছিলেন, হাছান মিয়া, আবেদ মিয়া, আবুল কালাম, মান্নান সরকার, সুদন সরকার, সানু মিয়া, সোহাগ ভূইয়া, মোস্তাফিজ, সবুজ, মান্নান, আওলাদ হোসেন, মহিউদ্দিন, রবিউল মিয়া, রনি আহমেদ, সুমন মিয়া, জামাল হোসেন, রাসেল সরকার, নাছির মিয়া, ইকবাল হোসেন, আলী হোসেন রুবেল প্রমূখ।
উক্ত সংগঠনের সভাপতি ইয়ার হোসেন সকল উপদেষ্টা ও কার্যকরী কমিটির সদস্যদের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তারা যেন সকল বাধা অতিক্রম করে মানুষের সেবা করতে পারেন।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

March ২০২১
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Feb    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১