1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. reza.s061@gmail.com : S Reza :
  6. md.sazu4@gmail.com : Sazu :
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১২:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বীরগঞ্জে কিডনি জনিত রোগে আক্রান্ত শিশু মামুনকে বাঁচাতে অসহায় পিতার আকুতি বীরগঞ্জে শ্রী শ্রী ধনগাঁও ধনেশ্বনরী মন্দির উদ্বোধন নীলফামারীতে যুব নেটওয়ার্ক এর উদ্যোগে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগে পিপিই বিতরণ। নীলফামারী-১ ডোমার-ডিমলা আাসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী সুমি’র গণসংযোগ। মনপুরার জেলে ঘাটে নৌকা সাজিয়ে জেলেদের  নিরবতা পালন আটোয়ারীতে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন ঠাকুরগাঁওয়ে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার চোখে দেখেনি কলেজের মুখ, নেই ছাত্রত্ব : একাধিক মামলার আসামী- কাপড় ব্যবসায়ী ফরহাদ দেবহাটা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক! লামায় প্রধানমন্ত্রীর ছবি নিয়ে ব্যঙ্গ করায় ইউপি সদস্য আটক স্বাধীন ব্লাড ব্যাংক’র পক্ষে দেবহাটা প্রেসক্লাব নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা

দেবীগঞ্জে ধর্ষকের বিরুদ্ধে ঝাড়ু মিছিল, কুশপুত্তলিকা দাহ ও মানববন্ধন

লিটন প্রধান, নিজস্ব প্রতিবেদকঃ
  • বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ১১৩

পঞ্চগড় জেলার দেবীগঞ্জে নারী ফোরাম, স্বপ্নছোঁয়া কল্যাণ তহবিল ও সুশীল সমাজের উদ্যোগে ঝাড়ু মিছিল, কুশপুত্তলিকা দাহ ও মানববন্ধন করা হয়। সিলেট এমসি সরকারী কলেজের ছাত্রাবাসে গৃহবধূকে গনধর্ষণ ও নোয়াখালী বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে ধর্ষণ সহ দেশের বিভিন্ন জেলায় ধর্ষণের ঘটনার সাথে জড়িত সকল ধর্ষকদের বিচার ও ফাঁসির দাবীতে দেবীগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার ০৮,১০,২০২০ ইং বেলা ১১ টায় দেবীগঞ্জের বিজয় চত্বর, চৌরাস্তায় ঝাড়ু মিছিল কুশপুত্তলিকা দাহ ও মানববন্ধন শেষে বিজয় চত্বরের সামনে বক্তব্য রাখেন দেবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান জনাব মোঃ আব্দুল মালেক চিশতী, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী, রওশন আরা চিশতী, দেবীগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিতু আক্তার, দেবীগঞ্জ উপজেলা আওয়ামী যুব লীগের সাধারণ সম্পাদক রাজু আহমেদ মিঠু, আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের দেবীগঞ্জ উপজেলার সভাপতি- এ, বি, এম আশাদুল আলম প্রধান (লিটন), বীর মুক্তিযোদ্ধা এ,কে ভূঁইয়া, রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক লুৎফা বেগম প্রধান, কলেজ শিক্ষার্থী অরনি প্রমূখ।

এসময় বক্তারা বলেন, এমসি কলেজের গৃহবধু কে ধর্ষন ও নোয়াখালী বেগমগঞ্জে বিবস্ত্র অবস্থায় নারী ধর্ষণের সাতে জড়িতসহ দেশের বিভিন্ন জেলায় যে সকল ব্যক্তি ধর্ষনের ঘটনায় জড়িত সকল ধর্ষকদের আইনের আওতায় এনে দ্রুত বিচার ও ফাঁসির দাবী জানান।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

October ২০২০
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Sep    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১