আজ শনিবার,১১ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ,২৫শে জানুয়ারি, ২০২০ ইং,বিকাল ৫:৪৬

সাতক্ষীরার দেবহাটায় পুলিশের অভিযানে ৬ জুয়াড়ী আটক

News

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা জুয়া খেলা অবস্থায় অভিযান চালিয়ে ৬ জুয়াড়ীকে আটক করেছে পুলিশ। সোমবার রাত সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দেবহাটা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শেখ ইয়াছিন আলী ও দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহার নেতৃত্বে দেবহাটা থানার সেকেন্ড অফিসার এসআই নয়ন চৌধুরী সহ সঙ্গীয় পুলিশ সদস্যরা উপজেলার টিকেট পুর্ব পাড়া এলাকার রেজাউল গাজীর ছেলে মহিনুরের পরিত্যাক্ত একটি মাটির ঘরে অভিযান পরিচালনা করে জুয়া খেলা অবস্থায় তাদেরকে আটক করে।

অভিযানকালে সেখান থেকে জুয়া খেলার চার প্যাকেট তাঁস ও নগদ দুই হাজার আটশ দশ টাকা উদ্ধার করে পুলিশ। আটককৃতরা হলো, দেবহাটার টিকেট গ্রামের জলিল খাঁ’র ছেলে মিন্টু খাঁ (৩২), তালেব গাজীর ছেলে আসাদুল গাজী (২৭), মৃত হামজা গাজীর ছেলে রেজাউল গাজী (৫৬), রেজাউল গাজীর ছেলে মহিনুর গাজী (৩৪), মৃত কিষ্টুপদ সরকারের ছেলে শ্যামল সরকার (৩২) ও মৃত কওছার আলী শেখের ছেলে বুলবুল শেখ (৩৫)।

দেবহাটা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শেখ ইয়াছিন আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় তাদেরকে আটক করা হয়েছে। এঘটনায় আটককৃত ৬ জুয়াড়ীর বিরুদ্ধে ১৮৬৭ সালের জুয়া আইনের ৩ ও ৪ ধারায় দেবহাটা থানায় মামলা দায়ের (মামলা নং-০৩) পরবর্তী তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

     আরও সংবাদ

Recent Posts