Main Menu

শেরপুরে পল্লী বিদ্যুতের খুঁটি পড়ে কিশোর শ্রমিকের মৃত্যু

অশোক সরকার, শেরপুর(বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুর উপজেলায় পল্লী বিদ্যুতের খুঁটি পোতার সময় বায়েজিদ হোসেন (১৬) নামে এক কিশোর শ্রমিকের মর্মান্তিক মৃত্যু  হয়েছে।আজ রোববার (১২ জানুয়ারী) বেলা ৩ টার দিকে উপজেলার কুসুম্বী ইউনিয়নের গোসাইবাড়ি বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কিশোর বগুড়ার শাহজাহানপুর উপজেলার চন্ডিবর গ্রামের আব্দুল মান্নানের ছেলে।
ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানায়, বগুড়া পল্লী বিদ্যুৎ সমিতি-২ শেরপুর অঞ্চলের আওতায় উপজেলার বিভিন্ন এলাকায় বৈদ্যুতিক খুঁটি পোতার কাজ চলছিল। এরই ধারাবাহিকতায় উপজেলার গোসাইবাড়ি বটতলা এলাকায় নিহত কিশোর বায়েজিদ ও তার পিতা সহ অন্যরা কাজ চলছিল। রোববার বেলা ৩ টার দিকে খুঁটি পোতার সময় একটি খুটি গড়িয়ে বায়েজিদের মাথায় পড়লে সে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে চোখের সামনে ছেলের মৃত্যু দেখে বাবা আব্দুল মান্নান জ্ঞান হারান বলে প্রত্যক্ষদর্শীরা জানান।
এ বিষয়ে বগুড়া পল্লী বিদ্যুৎ সমিতি শেরপুর অঞ্চলের ডিজিএম ফখরুল আলম বলেন , খুঁটি পোতা ও সরবরাহ করা ঠিকাদারি প্রতিষ্ঠানের কাজ। এ বিষয়ে তার অফিস দায়বদ্ধ না। তবে খুঁটি পোতার সময় অসাবধানতাবশত এক কিশোর শ্রমিকের মৃত্যু হয়েছে বলে তিনি নিশ্চিত করেন।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *