Main Menu

পঞ্চগড়ের দেবীগঞ্জে ছাগল ও ভেড়া পালন প্রশিক্ষণ উদ্বোধন

স্টাফ রিপোর্টারঃ পঞ্চগড়ের দেবীগঞ্জে উত্তর বঙ্গের ০৭টি জেলার বেকার যুবদের কর্মসংস্থান ও আত্মকর্মসংস্থানের সুযোগ সৃষ্টি শির্ষক(২য় পর্ব) আওতায় “ছাগল ও ভেড়া পালন” বিষয়ক ১০ দিন ব্যাপী প্রশিক্ষণ কোর্সের শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকাল ৩.০০ টায় উপজেলার সবুজ পাড়া গ্রামে এ প্রশিক্ষণ অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের কর্মকর্তা লুৎফর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ প্রশিক্ষণ অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষনা করেন দেবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক চিশতী । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব উন্নয়ন অফিসের ক্রেডিট সুপারভাইজার আহসান হাবীব, ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির ফিল্ড অফিসার আছাদুল ইসলাম, ব্র্যাক এ আই কর্মী আতাউর রহমান বাবু সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

উল্লেখ, যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে উত্তর বঙ্গের ৭ জেলার আজকের এ প্রশিক্ষণ প্রকল্পে ২৫জন প্রশিক্ষনার্থীকে প্রশিক্ষণ প্রদান করা হবে। উত্তর বঙ্গের সাতটি জেলার মধ্যে রংপুর বিভাগে রযেছে পঞ্চগড়, নীলফামারী, রংপুর, লালমনিরহাট, কুড়িগ্রাম, গাইবান্ধা এবং রাজশাহী বিভাগের নাটোর জেলা এ প্রকল্পের অন্তর্ভুক্ত।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *