1. admin@bijoyer-alo.com : admin :
  2. armanik76@gmail.com : Manik :
  3. md.sazu4@gmail.com : Sazu :
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০২:০৩ অপরাহ্ন

ডোমারে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মানে বিরোধীতাকারী ও অবমাননার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন।

আনিছুর রহমান মানিক, স্টাফ রিপোর্টার>>
  • রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০
  • ৮৬

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধীতাকারী ও অবমাননার প্রতিবাদে নীলফামারীর ডোমার উপজেলায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করা হয়েছে।

রবিবার উপজেলা আ’লীগ আয়োজিত সকাল ১১ টায় ডাকবাংলো হতে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ডিবি রোডে মানববন্ধনে মিলিত হয়। ঘন্টাব্যাপী মানববন্ধনে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সাধারন সম্পাদক তোফায়েল আহমেদ প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

উপজেলা আ’গের সাবেক সাধারন সম্পাদক আলহাজ্ব অধ্যাপক করিমুল ইসলামের সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধা ইলিয়াছ হোসেন, গোলাম মোস্তফা, পৌর আ’গের সাধারন সম্পাদক ময়নুল হক মনু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরক্র, সাধারন সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ, ছাত্রলীগের সাধারন সম্পাদক হাফিজুর রহমান মানিক, জেলা মহিলা আ’গের সাধারন সম্পাদক ফরিদা খানম হেনা, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা মহিলা আ’লীগের যুগ্ন-আহবায়ক মেহেরুন আক্তার পলিন, আ’লীগ নেত্রী জেবুননেছা আহমেদ জেবা, স্বাধীনতা প্রধান শিক্ষক এসোসিয়েশনের সভাপতি তরনী কান্ত রায়, কৃষক লীগের সভাপতি হাবিবুর রহমান দুলালসহ ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সাধারন সম্পাদকগন বক্তব্য রাখেন। কর্মসুচিগুলোতে মুক্তিযোদ্ধা, শিক্ষক, আ’লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের প্রায় দুই হাজার নারী-পুরুষ অংশ নেয়।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

March ২০২১
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Feb    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১