January 21, 2020, 11:02 am

টাঙ্গাইলের মধুপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে মুজিব বর্ষ পালন

News

মো: আ: হামিদ মধুপুর টাঙ্গাইল থেকে: অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ, সময় এখন আমাদের সময় এখন বাংলাদেশের এই পতিপাদ্য সামনে নিয়ে টাঙ্গাইলের মধুপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে আনন্দ র‌্যালী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অর্থনৈতিক সর্ম্পক বিভাগ, অর্থ মন্ত্রণালয় এর উদ্যোগে একযোগে বাংলাদেশের সকল উপজেলায় এবং কেন্দ্রীয়ভাবে উৎসব পালন ও বর্ণিল আতশবাজি অনুষ্ঠিত হয়। শনিবার (১১ জানুয়ারি) সকালে মধুপুর উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরার নেতৃত্বে এক আনন্দ র‌্যালী উপজেলা চত্বর থেকে বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে মধুপুর অডিটরিয়াম হলরুমে“বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শন” শীর্ষক আলোচনা সভায় মিলিত হয় ।

উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরার সভাপতিত্বে একটি বাড়ী একটি খামার কর্মকর্তা ফেরদৌস আহমেদ এর সন্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, মধুপুর উপজেলা পরিষদের চেয়াম্যান আলহাজ ছরোয়ার আলম খান আবু, টাঙ্গাইল জেলাপরিষদের প্যানেল চেয়ারম্যান আওয়ামীলীগ সভাপতি খন্দকার শফি উদ্দিন মনি, মধুপুর থানা অফিসার্স ইনচার্জ মো: তারিক কামাল, ভাইস চেয়ারম্যান শরিফ আহমেদ নাছির, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক জিহাদী, মধুপুর শহীদ স্মৃতি কলেজের অধ্যক্ষ বজলুর রশিদ খান চুন্নু, সহ অন্যান্য নেতৃবৃন্দ। এ সময় উপস্হিত ছিলেন মধুপুর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) আব্দুল করিম, মধুপুর উপজেলা কুষি কর্মকর্তা কৃষিবিদ মাহমুদুল হাসান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা( পি আই ও) রাজীব আল রানা সহ বিভিন্ন প্রতিষ্ঠানের সরকারি বেসরকারি কর্মকর্তা ও স্কুল কলেজের ছাত্র ছাত্রীসহ গণ্যম্যান ব্যাক্তিবর্গ।
পরে বঙ্গবন্ধুর জীবনভিত্তিক স্থিরচিত্র প্রদর্শনী, শিশু কিশোরদের অংশগ্রহণে ‘ বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক’ চিত্রাস্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বিকেলে স্থানীয় শিল্পী কলাকুশলী ও সাংস্কৃতিক ব্যাক্তিবৃন্দের অংশগ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সন্ধায় দেশ বিদেশের বরেণ্য শিল্পী কলাকুশলীদের অংশগ্রহনে “ অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ এর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান সরাসরি সম্প্রচার হলরুমে দেখানো হয় এবং চোখধাঁধানো বর্ণিল আতসবাজি প্রদর্শন (বঙ্গবন্ধু স্যাটেলাইটের মাধ্যমে আলোকিত বাংলাদেশের দৃশ্য ধারণ করা হবে)।

     More News Of This Category

Recent Posts