Main Menu

রানীশংকৈলে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত ।

মাহাবুব আলম, ঠাকুরগাঁও রানীশংকৈল প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ১১ জানুয়ারি শনিবার সকাল থেকে নির্ধারিত কর্মসূচি নিয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন উপলক্ষে সকালে পৌরশহরে এক বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়।

পরে ডিগ্রী কলেজ মাঠে উপজেলা নির্বাহি অফিসার মৌসুমি আফরিদার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় উক্ত সভায় বঙ্গবন্ধু উপর প্রবন্ধ উপস্থাপন করেন কৃষি কর্মকর্তা সজ্ঞয় দেবনাথ বক্তব্য দেন, সাবেক এমপি অধ্যাপক ইয়াসিন আলী, উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরীয়ার আজম মুন্না, আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও মহিলা ভাইস শেফালী বেগম, বিশিষ্ট কবি সাংবাদিক অধ্যাপক আনোয়ারুল ইসলাম, অধ্যক্ষ তাজুল ইসলাম, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, মহিলা লীগ সম্পাদিকা ফরিদা ইয়াসমিন ও মুক্তিযোদ্ধা হবিবর রহমান প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন সমাজসেবা কর্মকর্তা রফিকুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার আলী শাহরিয়ার, প্রাথমিক শিক্ষা অফিসার মোখছুদুর রহমান, ‘আ’লীগ নেতা আহম্মেদ হোসেন বিপ্লব, বাবর খায়রুল আলম, গোলাম সারওয়ার বিপ্লব, আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনেরর নেতাকর্মি বৃন্দ। এছাড়াও রাজনৈতিক, ,সাংস্কৃতিক নেতাকর্মি, শিক্ষক, ছাত্র-ছাত্রী, ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। বিকেলে একিই মাঠে চিত্রাংকন প্রতিযোগিতা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও রাতে আতোশবাজীর আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠান সঞ্চলনা করেন উপ সহকারি কৃষি অফিসার সাদেকুল ইসলাম ও প্রভাষক প্রশান্ত বসাক।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *