1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. reza.s061@gmail.com : S Reza :
  7. md.sazu4@gmail.com : Sazu :
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০২:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নারায়ণগঞ্জে কভার্ডভ্যান এর চাপায় নারী শ্রমিক নিহত চাঁদপুরে মোঃআব্দুল্লাহ জুয়েল নামে এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ ডোমার-ডিমলা এলাকার সাধারণ মানুষের পাশে থেকে উন্নয়ন করতে চান সুমি। কালিগঞ্জে মানবতার কল্যাণ ফাউন্ডেশনের ব্লাড ডোনেশন গ্রুপের উদ্বোধন দেবহাটা প্রেসক্লাব নের্তৃবৃন্দকে জিএম সৈকতের শুভেচ্ছা দেবহাটার নবাগত ইউএনওকে ফুলেল শুভেচ্ছা জানালেন ইউপি সচিবগন মহানবীকে নিয়ে ব্যাঙ্গচিত্র করায় দেবহাটায় বিক্ষোভ, ফ্রান্স প্রধানমন্ত্রী কুশপুত্তলিকা দাহ দেবহাটায় মুক্তিযোদ্ধাদের সাথে নবাগত ইউএনও’র সাথে মতবিনিময় দেবহাটা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে ইউএনও তাছলিমার মতবিনিময় দেবহাটায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ভিকটিমের স্বজনদের পিটিয়েছে বখাটের পরিবার

বেনাপোলে ফেন্সিডিলসহ গ্রেপ্তার -২

মনা, স্টাফ রিপোর্টারঃ
  • শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ৪৩
যশোরের বেনাপোলে পোর্ট থানা পুলিশের অভিযান ২৫ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ মোঃ মাহে আলম(৩০)ও লাইলী খাতুন(৩২)নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তার মাদক ব্যবসায়ী মাহে আলম ভবারবেড় গ্রামের আব্দুল রশিদের ছেলে এবং লাইলী খাতুন একই গ্রামের তৈয়েব আলীর স্ত্রী। শুক্রবার(২ অক্টোবর) দুপুরে বেনাপোল পোর্ট থানাধীন ভবারবেড় গ্রাম থেকে ২৫ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ তাদের দুইজনকে গ্রেপ্তার করা হয়।
এবিষয়ে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান বলেন, গোপন সংবাদে ভিত্তিতে জানতে পারি মাহে আলম ও লাইলী ভারত থেকে বিপুল পরিমান ফেন্সিডিল এনে বাড়িতে মজুত করেছে।এমন সংবাদে এসআই মোস্তাফিজুর রহমান,এএসআই আলমগীর হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে গ্রেপ্তার আসামিদের বাড়িতে অভিযান চালিয়ে ফেন্সিডিল সহ তাদের দুইজনকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে শনিবার যশোর বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে বলে তিনি নিশ্চিত করেন।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা