আজ শনিবার,১১ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ,২৫শে জানুয়ারি, ২০২০ ইং,সন্ধ্যা ৬:২৪

বাঘারপাড়ার জহুরপুরে ৬০ শিক্ষার্থীর মাঝে সাইকেল বিতরণ

News

শামসুর রহমান নিরব যশোর জেলা প্রতিনিধিঃ যশোরের বাঘারপাড়ার জহুরপুর ইউনিয়নে অস্বচ্ছল পরিবারের মেধাবী শিক্ষার্থীদের বাইসাইকেল ও হত-দরিদ্র মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

বুধবার বেলা ১১টায় বেতালপাড়া সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন পরিষদের আয়োজনে এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন ইউপি চেয়ারম্যান দীন মোহাম্মদ দীলু পাটোয়ারী।

তিনি বলেন, ২০১৯-২০ অর্থ বছরে (এলজিএসপি-৩) আওতায় ইউনিয়নের তিনটি স্কুলের ৬০জন মেধাবী নারী শিক্ষার্থীকে বাইসাইকেল, ৫০ জন মহিলাকে সেলাই মেশিন ও ১৩টি স্কুলে ওয়েট মেশিন দেওয়া হয়েছে। যারা এসব পেয়েছে তারা সবাই অসচ্ছল পরিবারের। বর্তমান সরকার নারীদের শিক্ষাখাতে এগিয়ে নিতে ও সাবলম্বী করতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। আজকের এ কার্যক্রম তারই একটি অংশ। এমন আয়োজন অব্যাহত থাকবে বলে তিনি জানান।

ইউপি সদস্য রহিমা খাতুনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আকবর আলী। এ সময় ইউপি সচিব কামরুজ্জামান তুহিন, বেতালপাড়া বাজার কমিটির সম্পাদক ডা: নরুল ইসলাম, ইউডিসি উদ্দ্যোক্তা হাবিবুর রহমান, প্রধান শিক্ষক তাপস কুমার, বিনয় কুমার, নজরুল ইসলাম, নবিরুজ্জামান মন্টু, ইউপি সদস্য নাজিম আল কিরন, মোমিন মন্ডিত, আছিয়া খাতুনসহ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

     আরও সংবাদ

Recent Posts