1. admin@bijoyer-alo.com : admin :
  2. armanik76@gmail.com : Manik :
  3. md.sazu4@gmail.com : Sazu :
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৩:২০ অপরাহ্ন

ডোমারে সাবেক ছাত্রনেতা আবুল কালামের জানাজা হাজারও মানুষের ঢল

আনিছুর রহমান মানিক, স্টাফ রিপোর্টারঃ
  • বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
  • ২৭

নীলফামারীর ডোমারে জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক ছাত্রনেতা আবুল কালাম আজাদের জানাজায় হাজারও মানুষের ঢল । তার মৃত্যুতে এলাকায় রাজনৈতিক অঙ্গনসহ সর্বস্তরে শোকের ছাঁয়া নেমে এসেছে। মঙ্গলবার রাত ৩ টায় পৌর এলাকার চিকনমাটি বসতপাড়া নিজবাস ভবনে ইন্তেকাল করেন, ইন্নানিল্লা – – – রাজিউন। মৃত্যুকালে তার বয়স ছিল (৫২) বছর।

তিনি উক্ত গ্রামের মৃত সিরাজুল হকের প্রথম পুত্র। বুধবার বাদ যোহর চিকনমাটি ভাদুর স্কুল মাঠে জানাজার নামাজ শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়। তিনি উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক হিসাবে দীর্ঘদিন দায়ীত্ব পালন করেন এবং বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিল।

তার জানাজায়, উপজেলা চেয়ারম্যান তোফায়েল আহমেদ, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল জব্বার, শিক্ষাবীদ আবু সুফিয়ার লেবু, উপজেলা বিএনপি’র সাঃ সম্পাদক ও পৌর কাউন্সিলর আখতারুজ্জামান সুমন, উপজেলা স্বাস্থ্য পরিদর্শক বেলাল উদ্দিন, সাবেক কাউন্সিলর সেলিম রেজা, উপজেলা যুবদলের সদস্য সচিব শাহিন আলম শান্ত, উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক আনারুল ইসলাম আনুসহ হাজারো জনতা উপস্থিত ছিলেন।

তিনি স্ত্রী, ১ ছেলে ১ মেয়েসহ অসংখ্য গুনোগ্রাহী রেখে গেছেন। মরহুমের ছোট ভাই আব্দুস সালাম ভাইয়ের বিদাহী আত্নার মাগফেরাত কামনায় বন্ধু, বান্ধব, আত্নীয় স্বজন সকলের কাছে দোয়া কামনা করেন।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

March ২০২১
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Feb    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১