1. admin@bijoyer-alo.com : admin :
  2. armanik76@gmail.com : Manik :
  3. md.sazu4@gmail.com : Sazu :
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০২:৫৪ অপরাহ্ন

নীলফামারীতে ব্র্যাকের কমিউনিটি মোবিলাইজেশন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ
  • বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ১১৩

নীলফামারীতে ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির উদ্যোগে জেন্ডার ভিত্তিক নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে পুরুষ এবং কিশোরদের অংশগ্রহণে কমিউনিটি মোবিলাইজেশন অনুষ্ঠিত হয়েছে । বুধবার ২৫ নভেম্বর দুপুর ২ ঘটিকায় উপজেলার ৮নং পঞ্চপুকুর ইউনিয়নের পঞ্চপুকুর স্কুল এন্ড কলেজ মাঠে এ কার্যক্রমের আয়োজন করা হয়।

ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির সিনিয়র জেলা ব্যবস্থাপক মাইকেল বাস্কের সঞ্চালনায় ও পঞ্চপুকুর ইউপি চেয়ারম্যান হবিবর রহমান সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপপরিচালক, মহিলা বিষয়ক অধিদপ্তর, নীলফামারী, নুরুন্নাহার শাহাজাদী, সদর থানার পরিদর্শক (তদন্ত) মাহামুদ উনি নবী, অধ্যক্ষ মোঃ আশরাফুজ্জামান এবং ব্র্যাক জেলা প্রতিনিধি লায়লুন নাহার।

এছাড়া আরও উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির রিজিওনাল ম্যানেজার, রংপুর, মাধুরী সুত্রধর, ডিভিশনাল ম্যানেজার (জিজে এন্ড ডি) সেলিনা বেগম, মোঃ আশরাফুল আলম, এসএস(পিটি), রংপুর রহ ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির অন্যান্য কর্মকর্তাবৃন্দ। আমন্ত্রিত অতিথিবৃন্দ এসময় নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে প্রশাসনকে সহায়তা করার পাশাপাশি সকলকে সচেতন ও সোচ্চার হওয়ার আহবান জানান।

অনুষ্টানের শেষে গণ নাটক “আমরাই পারি” প্রদর্শন করা হয় এবং নাটক শেষে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। কুইজ প্রতিযোগিতায় বিজয়ী ২০জন কে পুরস্কার স্বরুপ শিক্ষা সামগ্রী উপহার প্রদান করা হয় । এছাড়াও অনুষ্ঠানে শপথবাক্য পাঠ করান উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ।

 

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

March ২০২১
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Feb    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১