1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. onikkhan300@gmail.com : Onik :
  7. reza.s061@gmail.com : S Reza :
  8. md.sazu4@gmail.com : Sazu :
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১০:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আজ ৩ ডিসেম্বর ঠাকুরগাঁও হানাদার মুক্ত দিবস ডোমারে মুফতি মাওঃ আব্দুল হাকিম আনসারী সাহেবের জানাজা সম্পন্ন। সেতাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আব্দুস সাত্তার এর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল। ডোমারে সাবেক হুইপ আবদুর রউফ এর বিশ্বস্ত সহযোগি আজিজার মিয়ার জানাজা সম্পন্ন। মনপুরায় দেড় লক্ষ বাসিন্দা স্বাস্থ্যসেবা থেকে বঞ্চিত পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তির বিতর্কিত ধারা সংস্কারের দাবীতে লামায় পিসিএনপি’র সংবাদ সম্মেলন বগুড়ায় ওয়ার্ড আ’লীগের সম্মেলনে দুই গ্রুপের সংঘর্ষে আহত-১০ দেবীগঞ্জে দারারহাট মৎস সমিতিকে পিকাপ গাড়ি প্রদান বোদায় সর্দারপাড়া বায়তুন নাজাত জামে মসজিদের তিনতলা ভবন নির্মানের ভিত্তিপ্রস্তর স্থাপন শিবগঞ্জে অগ্নিকান্ডে বসতবাড়ি পুড়ে ছাই, ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাড়ালেন যুবলীগ নেতা সাফি

ঠাকুরগাঁওয়ে নিখোঁজের পর নদীতে মিললো স্কুল ছাত্রীর মরদেহ

ফিরোজ সুলতান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
  • রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ৬৩
Exif_JPEG_420

ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ৩৬ ঘন্টা পর বাড়ির পাশের নদী থেকে স্বপ্না দাস (১২) নামের এক স্কুল ছাত্রীর মরদের উদ্ধার করেছে স্থানীয়রা। পরিবারের দাবি হত্যার পর নদীতে ফেলে রাখা হয়েছে মৃতদেহ।

গত শুক্রবার(২০ নভেম্বর) সন্ধ্যার পর খ্রিস্টান পরিবারের এ মেয়েটি টয়লেটে যাবার কথা বলে নিখোঁজ হয়। রোববার (২২ নভেম্বর) ভোরে মেয়েটিকে মৃত অবস্থায় নদীতে পাওয়া যায়। নিহত স্বপ্না দাস বালিয়াডাঙ্গি উপজেলার চাড়োল ইউনিয়নের পরদেশী পাড়া গ্রামের রবিন দাসের মেয়ে এবং সে ওই উপজেলার মধুপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রী ।

পরিবারের সদস্যরা জানান, শুক্রবার সন্ধায় স্বপ্না’দাস  মাছ রান্নার জন্য মা’কে সাহায্য করছিল । এর এক পযার্য়ে  টয়লেটে যাওয়ার কথা বলে সে রান্না ঘর থেকে বের হয় । তবে  এর পর সে আর ঘরে ফেরেনি।  তাকে খোঁজার সময় টয়লেটের সামনে তার পা’য়ের  জুতা ও পানির পাত্রটি পড়েছিল। অবশেষে রোববার সকালে  বাড়ির পাশের তিরনই নদী থেকে তার মরদেহ  পাওয়া যায় ।

বালিযাডাঙ্গী চাড়োল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দীলিপ কুমার চ্যাটার্জী বলেন, গ্রামবাসির মধ্যে কেউ কেউ কুসংষ্কারের কথা বলছেন যে মেয়েটিকে  জ্বিন বাড়ি থেকে নিয়ে গিয়ে নদীতে ডুবিয়ে মেরেছে। তবে বিষয়টি পুলিশ দেখছে, অবশ্যই এর একটা সঠিক কারন সামনে আসবে। অপরদিকে  স্বপ্নার মা আসন্তা দাস ও বাবা রবিন দাসের দাবি তার মেয়ের স্বাভাবিক মৃত্যু হয়নি।  তাকে হত্যা করা হয়েছে ।

বালিয়াডাঙ্গী থানার ওসি (তদন্ত) আব্দুস সবুর  বলেন , এটিযে কোন স্বাভাবিক মৃত্যু নয় তা বোঝাই যাচ্ছে। তদন্ত করার পর বলা সম্ভব হবে স্বপ্নার মৃত্যুর রহস্য ।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

December ২০২০
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Nov    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১