1. admin@bijoyer-alo.com : admin :
  2. anupomroy720@gmail.com : Anupom Roy :
  3. babul01713@gmail.com : Babul :
  4. videomidea.kabir@gmail.com : Kabir :
  5. armanik76@gmail.com : Manik :
  6. onikkhan300@gmail.com : Onik :
  7. reza.s061@gmail.com : S Reza :
  8. md.sazu4@gmail.com : Sazu :
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১২:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ডোমারে করোনার টিকা নিলেন সাংবাদিক আনিছুর রহমান মানিক। ডোমারে মাদকসেবীর ভ্রাম্যমান আদালতে ৭ দিনের জেল। সাংবাদিক বুরহান উদ্দিন হত্যার বিচার দাবিতে ডিমলায় মানববন্ধন ডোমারে পাওনা টাকা চাইতে গিয়ে নরসুন্দরের খুড়ের আঘাতে যুবক আহত। সেতাবগঞ্জে পৌর ছাত্রদলের কামিটি গঠন, রায়হান আহবায়ক সোহাগ সদস্য সচিব সাতক্ষীরায় কালোকাপড় বেঁধে মানববন্ধন,”দাবি” সাংবাদিক মুজাক্কিরের হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তি চিলাহাটিতে বাংলাদেশ রেলওয়ে বিট পুলিশের আলোচনা সভা বোচাগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক রিয়াদ সদস্য সচিব আলম নির্বাচিত। ডোমারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল। ডোমারে যথাযথ মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত।

বেনাপোলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ- ২০২০পালিত

মনা, স্টাফ রিপোর্টারঃ
  • বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ৪২

‘সচেতনতা, প্রস্তুতি ও প্রশিক্ষণ দুর্যোগ মোকাবিলার সর্বোত্তম উপায়’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে পালিত হচ্ছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০২০। এ উপলক্ষে বৃহস্প্রতিবার (১৯ নভেম্বর) সকাল সাড়ে ৯টায় বেনাপোল ফায়ার সার্ভিস স্টেশনে আলোচনা সভা ও মহড়া অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বেনাপোল ফায়ার সার্ভিসের ইনচার্জ মোঃ তৌহিদুর রহমানের সভাপত্বিতে প্রধান অতিথি ছিলেন শার্শা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মণ্ডল, যশোর জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সহকারী পরিচালক মোঃ মতিয়ার রহমান, শার্শা উপজেলা কৃষি অফিসার সৌতম কুমার শীল, বেনাপোল ফায়ার স্টেশনের সাব অফিসার ওহাব বিশ্বাস৷

আলোচনা সভা শেষে ফায়ার সার্ভিস কর্মীরা দুর্ঘটনার সময় উদ্ধার কার্যক্রম ও অগ্নিনির্বাপক মহড়া প্রদর্শন করেন। এ বছর ১৯ নভেম্বর থেকে ২৫ নভেম্বর পর্যন্ত ৭ দিনব্যাপী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০২০ পলিত হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, বেনাপোল পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, সহ-সভাপতি আশরাফুল আলম উজ্জ্বল, সাধারন সম্পাদক কামাল হোসেন ও সাংগঠনিক সম্পাদক এম সানোয়ার রিমন প্রমুখ।

প্রধান অতিথি পূলক কুমার মণ্ডল বলেন, অধিদপ্তরের সেবাধর্মী কাজের সঙ্গে জনসম্পৃক্ততা নিশ্চিতকরণ ও জনসচেতনতা বাড়ানোই ফায়ার সার্ভিস সপ্তাহের মূল লক্ষ্য হওয়া উচিৎ। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা নতুন উদ্যমে সাহস, দক্ষতা, সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবেন বলে আশা প্রকাশ করেন এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালন প্রশংসনীয় উদ্যোগ বলে উল্লেখ করেন তিনি।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

February ২০২১
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Jan    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮