1. admin@bijoyer-alo.com : admin :
  2. anupomroy720@gmail.com : Anupom Roy :
  3. babul01713@gmail.com : Babul :
  4. videomidea.kabir@gmail.com : Kabir :
  5. armanik76@gmail.com : Manik :
  6. onikkhan300@gmail.com : Onik :
  7. reza.s061@gmail.com : S Reza :
  8. md.sazu4@gmail.com : Sazu :
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১১:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সাংবাদিক বুরহান উদ্দিন হত্যার বিচার দাবিতে ডিমলায় মানববন্ধন ডোমারে পাওনা টাকা চাইতে গিয়ে নরসুন্দরের খুড়ের আঘাতে যুবক আহত। সেতাবগঞ্জে পৌর ছাত্রদলের কামিটি গঠন, রায়হান আহবায়ক সোহাগ সদস্য সচিব সাতক্ষীরায় কালোকাপড় বেঁধে মানববন্ধন,”দাবি” সাংবাদিক মুজাক্কিরের হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তি চিলাহাটিতে বাংলাদেশ রেলওয়ে বিট পুলিশের আলোচনা সভা বোচাগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক রিয়াদ সদস্য সচিব আলম নির্বাচিত। ডোমারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল। ডোমারে যথাযথ মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত। দেবীগঞ্জে ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন ডোমারে জয়দেব মোহন্ত’র ফেইসবুক লাইভ ভিত্তিক সংগীতানুষ্ঠান “বৈঠুকী আসর” অনুষ্ঠিত।

বগুড়ায় স্বামী কর্তৃক শারিরীক নির্যাতনের শিকার মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা

রবিউল ইসলাম রবি, বগুড়া জেলা প্রতিনিধিঃ
  • বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ৩৯

বগুড়ার শিবগঞ্জে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানকে স্বামী কর্তৃক যৌতুকের দাবীতে মারপিট, আহত অবস্থায় শজিমেকে ভর্তি, ৬ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে।

জানা যায়, বগুড়ার শিবগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার বগুড়া জেলা ছাত্র লীগের সাবেক যুগ্ম সম্পাদক শাহ কামাল তালুকদার এর সাথে শাহ কামালের পরিবারের সম্মতিতে গত ২০ মার্চ ২০১৯ তারিখে বগুড়া ডায়াবেটিক হাসপাতাল সংলগ্ন একটি কাজী অফিসে ১০ লক্ষ টাকা দেনমহর ধার্য করে উভয়ে ২য় বিবাহে আবদ্ধ হন ।

বিয়ের সময় শাহ কামাল নগদ ১ হাজার টাকা দেনমহর পরিশোধ করেন। শাহ কামালের পরিবারের লোকজন তার ইউপি নির্বাচনের সুবিধার্থে বিয়ের বিষয়টি গোপন রেখে তাদেরকে ঘর সংসার করার সুযোগ করে দেয় । এদিকে শাহ কামাল এর বাবা অসুস্থ্য হওয়ায় সে তার স্ত্রী ফাহিমা আকতার এর কাছ থেকে বিভিন্ন সময় ৬ লক্ষ টাকা চিকিৎসা ও পারিবারিক বিভিন্ন সমস্যার জন্য গ্রহণ করেন। এ নিয়ে স্বামী-স্ত্রী মধ্যে মাঝে মধ্যেই বাক বিতন্ডতা’র সৃষ্টি হতো এবং সাংসারিক দ্বন্দ্ব কলহ লেগেই থাকতো।

মহিলা ভাইস চেয়ারম্যান গত শুক্রবার তার স্বামীর বাড়িতে গিয়ে ৬ লক্ষ টাকা ফেরৎ চাইলে তার স্বামী বিভিন্ন অযুহাত দেখিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে কিন্তু মহিলা ভাইস চেয়ারম্যান তার স্বামীর নির্যাতন সহ্য করে এর একপর্যায়ে ১৮ নভেম্বর সকালে স্বামী-স্ত্রীর মধ্যে পুনরায় বাক বিতন্ডতা সৃষ্টি হলে স্বামী শাহ কামাল, ভাগনি মারিয়া ও ফুফু শাশুড়ী আঞ্জুয়ারা বেগম ফাহিমাকে বেধরক ভাবে মারপিট করে। এসময় শাহ কামালের স্ত্রী নুরুন্নাহার বেমগ দাড়িয়ে থেকে কামালকে ইন্ধন যোগায় মারার জন্য ও বাড়ী বাহিরের গেটে তালা দিয়ে বাড়ী ভিতরে মারপিট করে নেয়।

এসময় পুলিশ আসার খবর পেয়ে কামালের প্রথম বউ নুরুন্নাহার বেগম বাড়ী থেকে পালিয়ে যায়। এদিকে খবর পেয়ে পুলিশ ঘটনার স্থলে উপস্থিত হয়। অপর দিকে পুলিশের সহযোগিতায় ফাহিমা আক্তারে পরিবার তাকে উদ্ধার করে। মহিলা ভাইস চেয়ারম্যান আহত অবস্থায় বগুড়া শজিমেকে চিকিৎসার জন্য ভর্তি হয়।

এব্যাপারে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আকতার বলেন, শাহ কামাল আমার সাথে প্রতারনা করেছে, তার পূর্বের বউ রেখে আমাকে বিয়ে করেছে। শুধু তাই নয় ওই প্রতারক তার বাবার চিকিৎসা ও পারিবারিক বিভিন্ন সমস্যা কথা বলে আমার কাছ থেকে ৬ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে।

বর্তমানে ওই প্রতারক আমার কাছ থেকে আরো ১০ লক্ষ টাকা যৌতুক দাবী করে আমাকে শারীরিক ও মানষিক ভাবে নির্যাতন করে আসছে। আমি আইনের সহযোগিতা নিব। এ ব্যাপারে শাহ কামাল বলেন, সে আমার স্ত্রী ঠিক আছে কিন্তু টাকার বিষয়টি সঠিক নয়। প্রকৃত পক্ষে সে আমার কাছ থেকে ২ লক্ষ ৬০ হাজার টাকা পাবে। উল্লেখ্য স্বামী শাহ কামাল এর বর্তমানে স্ত্রী ও ৩ বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান বলেন, ভাইস চেয়ারম্যানকে মারপিটের খবর পাওয়া মাত্র পুলিশ পাঠিয়ে তাকে উদ্ধার করা হয়েছে। এটি তাদের পারিবারিক সমস্যা। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

February ২০২১
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Jan    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮