1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. reza.s061@gmail.com : S Reza :
  7. md.sazu4@gmail.com : Sazu :
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১০:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
নীলফামারীতে যুব উদ্যোক্তাদের মাঝে অনুদানের চেক বিতরণ। বগুড়ার শিবগঞ্জে মালিকবিহীন ১৪ বস্তা চাল উদ্ধার নীলফামারীতে উপ নির্বাচনের ফলাফল বাতিলের দাবিতে বিএনপি’র মানববন্ধন হাতীবান্ধায় দুই ইউপি উপ-নির্বাচনে আ’লীগ প্রার্থী শ্যামল ও সাদাদ জয়ী জীবন সংগ্রামে সফল দেবহাটার পাঁচ নারীর আত্মকথা নীলফামারীতে চকলেটের লোভ দেখিয়ে ৩য় শ্রেনীর ছাত্রীকে ধর্ষন দেবহাটায় মিথ্যা অপবাদ সহ্য করতে না পেরে অন্তস্বত্তা গৃহবধূর আত্মহত্যার চেষ্টা: অভিযোগ দায়ের করে হুমকির মুখে ভিকটিমের পরিবার রাতে ফ্লাইট ওঠানামার উপযোগী বিমানবন্দর করার নির্দেশ প্রধানমন্ত্রীর কাশ্মীরে পর পর দু’দিন অভিযান, নিহত ৪ খুচরায় আলুর দাম ৩৫ টাকা নির্ধারণ

ঠাকুরগাঁওয়ে ৭৫ বোতল ফেন্সিডিল সহ ৩ মাদকব্যাবসায়ী আটক

ফিরোজ সুলতান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
  • বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ২৪

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ৭৫ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সোমবার (৫ই অক্টোবর) রাতে উপজেলার বড় বাঁশবাড়ি গ্রামের পাকা রাস্তা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- পার্শ্ববর্তী হরিপুর উপজেলার ডাবরি গ্রামের আব্দুর রহমানের ছেলে ইয়াকুব আলি(২৫), একই উপজেলার মানিকখাড়ি গ্রামের মৃত ডাকু মোহাম্মদের ছেলে বাসেদ ( ২২) ও রুহিয়া গ্রামের মৃত কবিরউদ্দিনের ছেলে সোহেল (৩৫)।

পুলিশ সুত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে আটটার দিকে গোপন সুত্রে সংবাদ পেয়ে পুলিশ উক্ত স্থানে আগে থেকেই ওৎ পেতে থাকে। এরপর ঐ পথ দিয়ে ফেন্সিডিল পরিবহনকালে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে থানায় নিয়ে আসা হয়। ঐ মাদক ব্যবসায়ীরা হরিপুর থেকে রাণীশংকৈল আসছিল।

সত্যতা নিশ্চিত করেছেন রাণীশংকৈল থানার ওসি এস এম জাহিদ ইকবাল। তিনি বলেন, তাদের বিরুদ্ধে মাদক আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামীদেরকে আগামীকাল ৬ অক্টোবর মঙ্গলবার জেলা জেল হাজতে পাঠানো হবে।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

October ২০২০
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Sep    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১