1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. reza.s061@gmail.com : S Reza :
  7. md.sazu4@gmail.com : Sazu :
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০২:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নারায়ণগঞ্জে কভার্ডভ্যান এর চাপায় নারী শ্রমিক নিহত চাঁদপুরে মোঃআব্দুল্লাহ জুয়েল নামে এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ ডোমার-ডিমলা এলাকার সাধারণ মানুষের পাশে থেকে উন্নয়ন করতে চান সুমি। কালিগঞ্জে মানবতার কল্যাণ ফাউন্ডেশনের ব্লাড ডোনেশন গ্রুপের উদ্বোধন দেবহাটা প্রেসক্লাব নের্তৃবৃন্দকে জিএম সৈকতের শুভেচ্ছা দেবহাটার নবাগত ইউএনওকে ফুলেল শুভেচ্ছা জানালেন ইউপি সচিবগন মহানবীকে নিয়ে ব্যাঙ্গচিত্র করায় দেবহাটায় বিক্ষোভ, ফ্রান্স প্রধানমন্ত্রী কুশপুত্তলিকা দাহ দেবহাটায় মুক্তিযোদ্ধাদের সাথে নবাগত ইউএনও’র সাথে মতবিনিময় দেবহাটা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে ইউএনও তাছলিমার মতবিনিময় দেবহাটায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ভিকটিমের স্বজনদের পিটিয়েছে বখাটের পরিবার

সিদ্ধকাঠীতে অন্যের জমি দখল নিতে সাবেক ইউপি সদস্য খোকন মৃধার সন্ত্রাসী বাহিনীর তান্ডব!!

সুমন ভুঁইয়া, বরিশাল প্রতিনিধিঃ
  • মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ৩১
ঝালকাঠী জেলার নলছিটি উপজেলার সিদ্ধকাঠী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য খোকন মৃধার বিরুদ্ধে অন্যের জমি দখলের অভিযোগ পাওয়া গেছে। সিদ্ধকাঠীতে ইউনিয়নের সাবেক ইউপি সদস্য খোকন মৃধা অন্যের জমি দখল নিতে তার সন্ত্রাসী বাহিনী দিয়ে দীর্ঘ দিন ধরে পায়তারা করে আসেন, সাবেক ইউপি সদস্য খোকন মৃধা এলাকায় বেশ সু -পরিচিতি পেয়েছেন ভূমিদস্য হিসেবে ইউপি সদস্য র্নিবাচনে হের যাওয়ার পর হয়ে উঠেন বেপরোয়া গরেতোলেন সন্ত্রাসী বাহিনী, সেই বাহিনী দিয়ে অন্যের জমি নিজের করে দখল নেয়া ডাঙ্গা হামলা সহ আরো বিভিন্ন অপকর্মের যেনো শেষ নেই।
সিদ্ধকাঠী ইউনিয়নের চৌদ্দ বুড়ির গ্রামের বাসিন্দা লোকমান মল্লিকের পত্রিক সম্পত্তি দখল নিতে দৃঘো দিন ধরে পায়তারা করে আসছেন, যখন জমি দখল নিতে গিয়ে ব্যর্থ হন তখনি সন্ত্রাসী বাহিনী দিয়ে ডাঙ্গা হামলা চালায় ও মের ফেলার হুমকি দেন, তথা লোকমান মল্লিকের পরিবারে উপর, খোকন মৃধা একসময় ইউপি সদস্য ছিলেন ভবিষ্যৎ পরিকল্পনা আছে ইউপি সদস্যর র্নিবাচন করার তবুও তিনি আইনের প্রতি শ্রদ্ধাশীল না।
খোকন মৃধা জ্বালায় অতিস্ঠ লোকমান মল্লিকসহ আরো অনেকে , খোকন মৃধা লোকমান মল্লিকের পিতার সম্পত্তি দখলের জন্য তার পরিবারের উপর হামলা ও ভাংচুর সহ লুটতরাজ করছে তার নির্যাতন সইতে না পেরে ০২/৩/২০২০ ইং তারিখে নলছিটি থানায় গিয়ে সাবেক ইউপি সদস্য খোকন মৃধা সহ ৪ জনে বিরুদ্ধে সাধারণ ডাইরি করেন যাহার জিডি নং ৮৫ নলছিটি থানায় সাধারণ ডায়েরি করেও লোকমান মল্লিক কোন শুফল পাইনি। খোকন মৃধা আরো ক্ষিপ্ত হয়ে তার সন্ত্রাসী বাহিনী দিয়ে লোকমান মল্লিকের পত্রিক সম্পত্তি কেড়ে নেওয়ার জন্য উঠেপড়ে লাগেন শুরু করেন লুটতরাজ মধ্যরাতে লোকমান মল্লিকের বাড়িতে গিয়ে খোকনের সন্ত্রাসী বাহিনী ডাঙ্গা হামলা ভাঙচুর শুরু করে।
সেই সাথে নগদ ৩০০০০ হাজার টাকা কিছু স্বর্ণলংকার লুট করে নিয়ে যায় এমত অবস্থায় উপায়ন্তর না পেয়ে লোকমান মল্লিক বরিশাল র্যাব ৮ এর সহযোগিতার জন্য র্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান র্যাব ৮ অধিনায়ক বরাবর সদর দপ্তরে লিখিত অভিযোগ দেন জুলুমবাজ অত্যাচারী ওসন্ত্রাসী বাহিনীর প্রধান সাবেক ইউপি সদস্য খোকন মৃধার বিরুদ্ধে ১২/৭/২০২০ তারিখে। বারবার থানায় অভিযোগ র্যাবের কাছে অভিযোগ ডাইরি সহ দেয়ার পরও শান্ত হয়নি ভূমিদস্যু খোকন মৃধা ও তার সন্ত্রাসী বাহিনী এতকিছুর পরেও খোকন মৃধা অন্যের জমি দখল নেয়ার পায়তারা করেন কি করে তার খুটির জোর কোথায় আবারো লোকমান মল্লিকের পত্রিক জমি জমা দখল দেওয়ার চেষ্টা করেন।
তাকে বাধা দিলে খোকন মৃধা সহ তার সন্ত্রাসী বাহিনী লোকমান মল্লিকের পরিবারের উপর হামলা চালায় ৪/১০/২০২০ ইংরেজি তারিখে হামলার শিকার লোকমান মল্লিক আবারো নলছিটি থানা ইনচার্জ বরাবর একটি লিখিত অভিযোগ দেন ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সুদৃষ্টি কামনা করেন ভূমিদস্যু জুলুমবাজ ও সন্ত্রাসী কার্যকলাপে লিপ্ত সাবেক ইউপি সদস্য খোকন মৃধার হাত থেকে রেহাই পেতে।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা