1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. onikkhan300@gmail.com : Onik :
  7. reza.s061@gmail.com : S Reza :
  8. md.sazu4@gmail.com : Sazu :
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১১:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ছাতকে ইউপি চেয়ারম্যান গয়াছ আহমদের সমর্থনে মতবিনিময় সভা সৈয়দপুরে ছুরিকাঘাতে বড় ভাইয়ের হাতে ছোট ভাই নিহত ভূরুঙ্গামারীতে ঘুষ নেওয়া সেই উপ-সহকারী ভূমি কর্মকর্তা সাময়িক বরখাস্ত অকালে চলে গেলেন বাংলা‌দেশ পু‌লি‌শের এআইজি (অপারেশন্স) সাঈদ তারিকুল হাসান সাতক্ষীরার তালায় গৃহবধূর আত্মহত্যা আজ ৩ ডিসেম্বর ঠাকুরগাঁও হানাদার মুক্ত দিবস ডোমারে মুফতি মাওঃ আব্দুল হাকিম আনসারী সাহেবের জানাজা সম্পন্ন। সেতাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আব্দুস সাত্তার এর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল। ডোমারে সাবেক হুইপ আবদুর রউফ এর বিশ্বস্ত সহযোগি আজিজার মিয়ার জানাজা সম্পন্ন। মনপুরায় দেড় লক্ষ বাসিন্দা স্বাস্থ্যসেবা থেকে বঞ্চিত

খেলতে যেয়ে নিখোঁজের তিনদিন পর লাশ হয়ে বাসায় ফিরল শাহরিয়ার  

বিজয়ের আলো ডেস্কঃ
  • সোমবার, ৯ নভেম্বর, ২০২০
  • ২১
দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলায় ঘটেছে এমনই এক হৃদয় বিদারক ঘটনা। পার্বতীপুর উপজেলার ৮নং হাবর ইউনিয়নের উওর ময়নাই তাহেরপুর বাজার এলাকার  মোঃ আমিনুল ইসলাম বাবুর একমাত্র পুত্র সন্তান ফরিদপুর মেরি কিন্ডার গার্ডেনের তৃতীয় শ্রেনীর ছাত্র শাহরিয়ার নাফিজ গত ৬ নভেম্বর মাগরিবের নামাজের পর হাসতে খেলতে বাসা হতে বের হয়ে আর বাসায় ফেরত আসেনি।
নিখোঁজ হওয়ার তিনদিন পর শাহরিয়ার নাফিজ বাসায় ফিরেছে ঠিকই তবে জীবিত নয় লাশ হয়ে। সরেজমিনে পার্বতীপুর উপজেলার  হাবর ইউনিয়নের ময়নাই তাহেরপুর বাজার শাহরিয়ারের বাসায় গিয়ে শাহরিয়ারের মৃত‍্যুর কারন জানতে চাইলে শাহরিয়ারের বাবা কাঁদতে কাঁদতে বলেন আমার ছেলে ৬নভেম্বর শুক্রবার সন্ধ‍্যায় বাসা থেকে বের আর বাসায় ফিরে আসেনি।বিভিন্ন আত্মীয় স্বজন পাড়াপ্রতিবেশীর বাসায়,মাইকিং করে,ফেজবুকে আমার ছেলের ছবি দিয়ে অনেক খোজাখুজির চেষ্টা করি।
কিন্তু আমরা কখনোই ভাবিনি যে আমার ছেলে আমাদের ছেরে চিরদিনের জন‍্য চলে গিয়েছে।গত রোববার ৮নভেম্বর সকালে আমাদের পাশ্ববর্তী একটি ছোট মেয়ে বাসায় এসে খবর দেয় যে পুকুরে একজনের লাশ।আমরা তৎক্ষনাৎ  আমাদের বাসা হতে প্রায় এক মাইল দুরে পুকুরের পারে গিয়ে দেখি এটা অন‍্য কারো নয় আমার বুকের ধন শাহরিয়ারের লাশ।কিন্তু তাকে উঠানোর পর দেখি তার চোখ খোজানা রয়েছে,তার শরীরে মুখের বিভিন্ন জায়গায় রক্ত জমাট বেধেঁ  কালশিরা পরে গেছে এবং তখনও নাক দিয়ে রক্ত ঝরছে। শাহরিয়ারের বাবা অভিযোগ করে বলেন আমার ছেলে পানিতে ডুবে মরেনি আমার ছেলেকে পরিকল্পিত ভাবে হত‍্যা করা হয়েছে।আমার চাচা, বোহনাই এরাই পারিবারিক শত্রুতার জের ধরে আমার সন্তানকে মেরে ফেলেছে।
যারা আমার নিশ্পাপ সন্তানকে আমার বুক থেকে কেড়ে নিয়েছে আমি তাদের বিচার চাই ডুকরে ডুকরে  কাদছে আর আল্লাহর দরবারে বুক চাপরিয়ে দু হাত তুলে ফরিয়াদ করে বলছে হে আল্লাহ যারা আমার বুকের ধনকে কেড়ে নিয়েছে তুমি তাদের বিচার কর আল্লাহ,বিচার করো।শাহরিয়ারের একমাত্র পুত্র সন্তান হারানোর বেদনায় স্তব্দ হয়ে গিয়েছে।কোন কিছু বলছেও না কাদছেও না। সে সম্পর্নভাবে মানসিক ভারসাম‍্যহীন হয়ে পরেছে। শাহরিয়ারের দাদী,চাচা,লাশ গোসল করিয়েছে যে হুজুর  এবং এলাকাবাসী ময় মুরুব্বী সকলেই শাহরিয়ারের শরীরে চোখে মুখে বিভিন্ন আলামত দেখে সকলেই একই অভিমত ব‍্যক্ত করেছেন যে শাহরিয়ার নাফিজকে হত‍্যা করা হয়েছে এবং আইনের সুষ্ঠ তদন্ত ও ময়না তদন্তের রিপোর্টে অবশ‍্যই তা বেরিয়ে আসবে।
তবে এটা নিশ্চত  করে বলতে পারি শাহরিয়ার পানিতে ডুবে নয় তাকে পরিকল্পিতভাবে হত‍্যা করা হয়েছে। শাহরিয়ার নাফিজের সুরতহাল পরীক্ষাকারী তদন্তকারী কর্মকর্তা পার্বতীপুর থানার এস আই আবুল  বাশার জানান লাসের শরীরে বিভিন্ন চিহ্ন রয়েছে ঠিক কিন্তু এটা মারার চিহ্ন না সাপ,ব‍্যঙ্ কিংবা মাগুর মাছের ক্ষতের চিহ্ন এটা বলা যাবে না।লাশের ময়নাতদন্তের রিপোর্টার ভিত্তিতেই পরবর্তীতে প্রয়োজনীয় ব‍্যবস্থা গ্রহন করা হবে। ৯অক্টোবর জোহরের নামাজের পর শাহরিয়ার নাফিজের লাশ তাদের বাড়ী সংলগ্ন কবরস্থানেই দাফন করা হয়েছে।
ক্ষুদে শিক্ষার্থী শাহরিয়ার নাফিজের মৃত‍্যুতে এলাকায় শোকের ছায়া বিরাজ করছে সেই সাথে এলাকাবাসী সহ শাহরিয়ারের আত্নীয় স্বজন মিথ‍্যে শান্তনা দিয়ে শাহরিয়ারের মাকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনার চেষ্টা করছে।তবে সত‍্যিই যদি কোন পাষন্ড অমানুষ নিজেদের ব‍্যক্তিগত ক্ষোভের কারনে যদি কেউ নিষ্পাপ  শিশু শাহরিয়ারের জীবন কেড়ে নেয় তবে তাদেরকে এমন শাস্তি দেয়া উচিত যেন ভবিষ‍্যতে কেউ আর নিষ্পাপ শিশুর জীবন কেড়ে নিতে দশবার চিন্তা করে এমনই অভিমত ও ক্ষোভ প্রকাশ করেন উক্ত এলাকার সচেতন মানুষ ও এলাকাবাসী।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

December ২০২০
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Nov    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১