1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. reza.s061@gmail.com : S Reza :
  7. md.sazu4@gmail.com : Sazu :
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৭:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

লালমনিরহাটে এমপি পুত্রের ক্রীড়া সামগ্রী বিতরন

মিজানুর রহমান, লালমনিরহাট প্রতিনিধিঃ
  • শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ১২
মাদক মুক্ত সমাজ গড়ার প্রত্যয়ে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার তিমিরবিধারী যুব সংঘ ক্লাবে এমপি পুত্রের উদ্যোগে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।
শনিবার (৭ নভেম্বর) বিকেলে সারডুবি সরকারী প্রথমিক বিদ্যালয়ে তিমিরবিধারী যুব সংঘ ক্লাবে হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিদ্যোৎসাহী সমাজকর্মী রংপুর বিভাগের মাহমুদুল হাসান সোহাগের পক্ষ থেকে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।
মাহমুদুল হাসান সোহাগের রাজনৈতিক সচিব আনোয়ার সাদাত রিপনের সঞ্চলনায় উপস্থিত ছিলেন, উপজেলা শ্রমিক লীগ সভাপতি ভুট্টু, বড়খাতা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মিলন সরকার, টিম ইমারজেন্সির যুগ্ন সমন্বয়ক ও পাটিকাপাড়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি বাধন পাটোয়ারি, ছাত্রলীগ নেতা ও ইমারজেন্সির সংগঠক জাকির, আকাশ,তিমিরবিধারী যুব সংঘ ক্লাবে সভাপতি তৌহিদ ইসলাম, সম্ভাবনা প্রোডাকসন্সসের সভাপতি মেহেদী হাসান সঞ্জু প্রমুখ।
এ সময় টিম ইমারজেন্সি লালমনিরহাট-১ (পাটগ্রাম-হাতীবান্ধা) এর হাতীবান্ধার প্রধান সমন্বয়ক বাপ্পি শোয়েব আহমেদ বলেন, বীর মুক্তিযোদ্ধা জননেতা মোতাহার হোসেন এম.পি মহোদয়ের যোগ্য উত্তরসূরী জননেতা মাহামুদুল হাসান সোহাগ মহোদয়ের পরিকল্পনা ও সহযোগীতায় হাতীবান্ধা-পাটগ্রামের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান ও খেলার মাঠে পর্যায়ক্রমে ক্রিড়া সামগ্রী বিতরণ চলমান রয়েছে।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

November ২০২০
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Oct    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০