1. admin@bijoyer-alo.com : admin :
  2. anupomroy720@gmail.com : Anupom Roy :
  3. babul01713@gmail.com : Babul :
  4. videomidea.kabir@gmail.com : Kabir :
  5. armanik76@gmail.com : Manik :
  6. onikkhan300@gmail.com : Onik :
  7. reza.s061@gmail.com : S Reza :
  8. md.sazu4@gmail.com : Sazu :
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১২:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ডোমারে করোনার টিকা নিলেন সাংবাদিক আনিছুর রহমান মানিক। ডোমারে মাদকসেবীর ভ্রাম্যমান আদালতে ৭ দিনের জেল। সাংবাদিক বুরহান উদ্দিন হত্যার বিচার দাবিতে ডিমলায় মানববন্ধন ডোমারে পাওনা টাকা চাইতে গিয়ে নরসুন্দরের খুড়ের আঘাতে যুবক আহত। সেতাবগঞ্জে পৌর ছাত্রদলের কামিটি গঠন, রায়হান আহবায়ক সোহাগ সদস্য সচিব সাতক্ষীরায় কালোকাপড় বেঁধে মানববন্ধন,”দাবি” সাংবাদিক মুজাক্কিরের হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তি চিলাহাটিতে বাংলাদেশ রেলওয়ে বিট পুলিশের আলোচনা সভা বোচাগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক রিয়াদ সদস্য সচিব আলম নির্বাচিত। ডোমারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল। ডোমারে যথাযথ মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত।

প্রকৃতিপ্রেমীদের নির্মল আনন্দের ঠিকানা শিবগঞ্জের বিউটি পার্ক

সাজু মিয়া স্টাফ রিপোর্টার
  • শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ৪১

 বগুড়ার শিবগঞ্জ উপজেলার বিনোদন প্রেমীদের অনেক দিনের স্বপ্নের অবসান হতে চলছে বিউটি পার্ক ও রিসোর্ট প্রতিষ্ঠার মধ্যদিয়ে। পার্কটি প্রতিষ্ঠার সব রকম প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান বিউটি বেগম। তিনি নিজ উদ্দ্যেগে পার্কটি স্থাপন করে এলাকায় বেশ আলোচিত হয়েছেন। তিনি বিনোদন প্রেমী ও শিশুদের মেধা বিকাশের জন্য পার্কটিতে সৌন্দর্য্যে বর্ধনের সকল রকম আয়োজন নিয়ে ডিসেম্বর-২০১৯ সালের প্রথম থেকেই নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।
বগুড়া শহর থেকে প্রায় ২৫ কিলোমিটার এবং শিবগঞ্জ উপজেলা সদর থেকে আট কিলোমিটার উত্তরে গুজিয়া বন্দরের পাশের্^ বিউটি পার্ক ও রিসোর্ট অবস্থিত। বাস, মাইক্রো, মোটর সাইকেল, প্রাইভেট কার, সিএনজিসহ প্রায় সকল পরিবহনেই যাওয়া আসা করা যায়। পার্কটিতে রয়েছে শিশুদের জন্য খেলাধূলার নানান রাইড, মিনি চিড়িয়া খানা, মাছ পুকুর, পাখি ইত্যাদি। পার্কের মধ্যে মনোরম পরিবেশ, প্রকৃতিক সৌন্দর্য্যরে পাশাপাশি বিভিন্ন কারুকার্য। রয়েছে সুবিশাল পিকনিকস্পর্ট। সহপাঠিদের নিয়ে বসে আড্ডা দেওয়ার মনোরম জায়গা। আরও তৈরী হচ্ছে সুইমিং পুল, ডিজে ঝর্ণা ইত্যাদি।
ছোট-বড় সকলের আনন্দ বিনদনের সব ধরনের ব্যবস্থা থাকবে এখানে। ঈদ পুনর্মিলণী, পিকনিক, কনফারেন্স, বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান, বৈশাখী মেলার আয়োজন করা যাবে এখানে। পার্কের ভিতরে থাকছে খাবারের আয়োজনসহ বিশ্রামের সুবিশাল পরিসর। প্রকৃতিপ্রেমীরা একটু ফুসরত পেলেই বেড়াতে আসতে পারেন এখানে। প্রকৃতির সবুজ ছায়াঘেরা পরিবেশে কিছু সময়ের জন্য হারিয়ে খুঁজে পাবেন নির্মল আনন্দ।
পার্কটির বিষয়ে এর প্রতিষ্ঠাতা বিউটি বেগম বলেন, পার্কটির সৌন্দর্য্যে বৃদ্ধি ও সম্প্রসারণের জন্য আমি নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। আগত বিনোদন প্রেমীদের ভালো লাগলেই আমার প্রচেষ্টা সফল হবে। আমি সকলকে আমন্ত্রণ যানাচ্ছি একবার হলেও পার্কটিতে ঘুরতে আসার জন্য।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

February ২০২১
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Jan    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮