1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. reza.s061@gmail.com : S Reza :
  7. md.sazu4@gmail.com : Sazu :
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০২:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নারায়ণগঞ্জে কভার্ডভ্যান এর চাপায় নারী শ্রমিক নিহত চাঁদপুরে মোঃআব্দুল্লাহ জুয়েল নামে এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ ডোমার-ডিমলা এলাকার সাধারণ মানুষের পাশে থেকে উন্নয়ন করতে চান সুমি। কালিগঞ্জে মানবতার কল্যাণ ফাউন্ডেশনের ব্লাড ডোনেশন গ্রুপের উদ্বোধন দেবহাটা প্রেসক্লাব নের্তৃবৃন্দকে জিএম সৈকতের শুভেচ্ছা দেবহাটার নবাগত ইউএনওকে ফুলেল শুভেচ্ছা জানালেন ইউপি সচিবগন মহানবীকে নিয়ে ব্যাঙ্গচিত্র করায় দেবহাটায় বিক্ষোভ, ফ্রান্স প্রধানমন্ত্রী কুশপুত্তলিকা দাহ দেবহাটায় মুক্তিযোদ্ধাদের সাথে নবাগত ইউএনও’র সাথে মতবিনিময় দেবহাটা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে ইউএনও তাছলিমার মতবিনিময় দেবহাটায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ভিকটিমের স্বজনদের পিটিয়েছে বখাটের পরিবার

বগুড়ায় ডিবির অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪

রবিউল ইসলাম রবি, বগুড়া জেলা প্রতিনিধিঃ
  • মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ২১

বগুড়ায় জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) পৃথক মাদকবিরোধী অভিযানে চার জন গ্রেপ্তার হয়েছে। মঙ্গলবার (৬ অক্টোবর) তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পৃথক অভিযানে গ্রেপ্তারকৃতদের কাছে থেকে সাত হাজার ৭৬০ অ্যাম্পুল ইফিড্রিন (মাদক) ইনজেকশন, ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। এ ছাড়া একটি মোটরসাইকেল জব্দ করে ডিবি পুলিশ।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন জেলার শাজাহানপুর উপজেলার ডোমনপুকর এলাকার মো. খলিলুর রহমান (৭০), জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মো. এনামুল হক (৪৩) ও মো. মেহেরাজ (৪৮) এবং দিনাজপুরের হাকিমপুর উপজেলার মো. মিনহাজুল ইসলাম (৪৪)।

মঙ্গলবার দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিরি ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম আলী এ কথা জানিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার রাত সাড়ে ৯ টার দিকে ডিবির একটি দল শাজাহানপুর উপজেলার ডোমন পুকুর এলাকার শাহ পাড়ায় অভিযান পরিচালনা করে। অভিযানে খলিলুর রহমানের শয়নকক্ষ গণস্বাস্থ্য ফার্মাসিউটিক্যালস লিমিটেডের তৈরি ৩২টি কার্টুনে ভর্তি নেশা জাতীয় সাত হাজার ৭৬০ অ্যাম্পুল উদ্ধার করা হয়। পরে খলিলুরকে গ্রেপ্তার করেন ডিবি সদস্যরা।

সোমবার রাত ১১ টার দিকে ডিবির আরেকটি দল বগুড়া সদরের বাঘোপাড়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে। এ সময় বাঘোপাড়া মহাসড়কের পাশে একটি হোটেলের সামনে থেকে মো. এনামুল হক, মো. মেহেরাজ ও মো. মিনহাজুল ইসলাম গ্রেপ্তার করা হয়। ডিবির দলটি তাদের তল্লাশী করে ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এই তিনজনের কাছে থাকা আর ১৫ নামে একটি মোটরসাইকেল জব্দ করেন পুলিশ।

ওসি আসলাম আলী বলেন, বগুড়ায় মাদকদ্রব্য বন্ধে নিয়মিত অভিযান চলছে। এর ধারাবাহিকতায় সোমবার মাদকসহ চার জনকে করেছে ডিবি পুলিশ। গ্রেপ্তারদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা