1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. reza.s061@gmail.com : S Reza :
  7. md.sazu4@gmail.com : Sazu :
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

লক্ষীপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ
  • শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
  • ১৪২

ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর কার্টুন প্রচারের প্রতিবাদে লক্ষীপুরের রামগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার দুপুরে জুমার নামাজের পর উপজেলার সোন্দড়া নয়া বাজার সংলগ্ন জুমা মসজিদ প্রাঙ্গন হইতে জনতার অংশগ্রহণে সোন্দড়া মানবতার সেবা সংগঠন ও সম্মানিত এলাকাবাসীর এর উদ্যেগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, মোঃআঃমন্নান মেম্বার, মোঃলিয়াকত আলী মেম্বার , মোঃ ফজলের রহমান বেপারী, মাওলনা মোঃইছমাইল বেপারী, ডাঃআজাদ হোসেন, মোঃআনোয়ার ডিহিদার, মোঃ আনোয়ার ডিহিদার, মোঃ শামচুল আলম ডিহিদার, মোঃ ইছমাইল হোসেন দর্জি, মোঃআবদুল্লাহ, মোঃ কাদির বেপারী প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, ফ্রান্সে শার্লি এব্দো কর্তৃক মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর কার্টুন প্রচার করে মুসলিম উম্মাহ’র হৃদয়ে রক্তক্ষরণ ঘটানো হয়েছে। বাক স্বাধীনতার নামে এমন জঘন্যতম অন্যায় কোনোভাবেই মেনে নেয়া যায় না। তারা বলেন, এমন অসভ্য কর্মকাণ্ড বন্ধ না করলে বিশ্বব্যাপী ম্যাঁক্রো সরকারকে বয়কট করা হবে। বাংলাদেশ সরকারকে এ ঘটনায় ফ্রান্সের প্রতি রাষ্ট্রীয় নিন্দা ও প্রতিবাদ জানাতে হবে। অন্যথায় ফ্রান্সের বিরুদ্ধে সারা বিশ্বে প্রতিবাদের দাবানল ছড়িয়ে পড়বে এবং নবীপ্রেমিকরা ফ্রান্সের পণ্য বর্জন করতে বাধ্য হবে।

বক্তারা বিশ্বশান্তির দূত হযরত মহানবী (সা.) এর অবমাননা বন্ধে ফ্রান্সের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়ানোর জন্য মুসলিম বিশ্বের প্রতি আহ্বান জানান। বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা শান্তিপূর্ন ভাবে শেষ করায় ,সকলকে ধন্যবাদ জানিয়েছেন সোন্দড়া মানবতার সেবা সংগঠন ও পশ্চিম সোন্দড়া ইছাপুর দেশী প্রবাসী যুব ফোরাম এর পক্ষ থেকে ,মোঃআব্দুর রহমান বি কম ও মোঃধেনু মিয়া চৌধুরী ও মোঃজাহিদ ইসলাম ডিহিদার

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

November ২০২০
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Oct    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০