1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. onikkhan300@gmail.com : Onik :
  7. reza.s061@gmail.com : S Reza :
  8. md.sazu4@gmail.com : Sazu :
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০২:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ছাতকে ইউপি চেয়ারম্যান গয়াছ আহমদের সমর্থনে মতবিনিময় সভা সৈয়দপুরে ছুরিকাঘাতে বড় ভাইয়ের হাতে ছোট ভাই নিহত ভূরুঙ্গামারীতে ঘুষ নেওয়া সেই উপ-সহকারী ভূমি কর্মকর্তা সাময়িক বরখাস্ত অকালে চলে গেলেন বাংলা‌দেশ পু‌লি‌শের এআইজি (অপারেশন্স) সাঈদ তারিকুল হাসান সাতক্ষীরার তালায় গৃহবধূর আত্মহত্যা আজ ৩ ডিসেম্বর ঠাকুরগাঁও হানাদার মুক্ত দিবস ডোমারে মুফতি মাওঃ আব্দুল হাকিম আনসারী সাহেবের জানাজা সম্পন্ন। সেতাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আব্দুস সাত্তার এর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল। ডোমারে সাবেক হুইপ আবদুর রউফ এর বিশ্বস্ত সহযোগি আজিজার মিয়ার জানাজা সম্পন্ন। মনপুরায় দেড় লক্ষ বাসিন্দা স্বাস্থ্যসেবা থেকে বঞ্চিত

কলারোয়ায় পুলিশের অভিযানে ১২ কেজি রূপার গহনা সহ ভ্যান চালক আটক

স্টাফ রিপোর্টারঃ
  • শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
  • ২০

কলারোয়ায় পুলিশের অভিযানে প্রায় ১২ কেজি রূপার গহনা সহ এক ভ্যান চালককে আটক করেছে কলারোয়া থানা পুলিশ। পুলিশ জানায়, বৃহস্পতিবার (৫ নভেম্বর) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেয়ে কলারোয়া থানার নবাগত অফিসার ইনচার্জ মীর খায়রুল কবিরের নেতৃত্বে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হারান চন্দ্র পাল, সেকেন্ড অফিসার রাজ কিশোর পাল, এ.এস.আই রাকিবুল, এ.এস.আই আলাউদ্দীনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে পৌরসদরের বঙ্গবন্ধু মহিলা কলেজের সামনের রাস্তা উপর অভিযান চালালে এসময় সীমান্ত থেকে আসা একটি ভ্যানে থাকা বাজারের প্যাকেটে মধ্যে ৯টি প্যাকেটে মোড়ানো ১১কেজি ৭শ গ্রাম রূপার গহনাগুলো জব্দ সহ ভ্যান চালক খোকন ঢালী নামে একজনকে গ্রেফতার করা হয়। আটক আসামী কেঁড়াগাছি গ্রামের আশরাফ ঢালীর ছেলে।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর খায়রুল কবির ঘটনার সত্রতা নিশ্চিত করে বলেন, সীমান্ত এলাকা থেকে কলারোয়া বাজারের দিকে আসা একটি চলন্ত ভ্যানে থাকা বাজারের ব্যাগে ৯টি প্যাকেটে মোড়ানো ১১কেজি ৭শ গ্রাম রূপার গহনা উদ্ধার সহ চালককে আটক করা হয়েছে। তিনি আরও বলেন, সীমান্ত এলাকা থেকে কলারোয়া বাজারের দিকে আসা একটি চলন্ত ভ্যানে থাকা বাজারের ব্যাগে ৯টি প্যাকেটে মোড়ানো ১১কেজি ৭শ গ্রাম রূপার গহনা উদ্ধার সহ চালককে আটক করা হয়েছে।

ভ্যান চালক প্রাথমিক জিজ্ঞাসা বাদে জানিয়েছে এক ব্যক্তি কলারোয়ায় নিয়ে আসার জন্য সীমান্ত এলাকা থেকে ওই ব্যাগটি তার কাছে দেয়। এ ব্যাপারে তাকে আরো জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।উদ্ধার হওয়া গহনার মধ্যে বিপুল সংখ্যক চেইন ও ২০ জোড়া বালা রয়েছে বলে জানা যায়।উদ্ধার হওয়া রূপার আনুমানিক মূল্য ৯লাখ ৩৬ হাজার ৫শ টাকা। এ ব্যাপারে মামলার প্রস্তুতি প্রক্রিয়াধীন।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

December ২০২০
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Nov    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১