1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. onikkhan300@gmail.com : Onik :
  7. reza.s061@gmail.com : S Reza :
  8. md.sazu4@gmail.com : Sazu :
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৪:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ঝিনাইদহে চাঞ্চল্যকর পিতা-পুত্র হত্যা: কেউ গ্রেপ্তার না হওয়ায় এলাকাবাসীর ক্ষোভ ডিমলায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ’র উদ্বোধন সাপাহারে ভ্রাম্যমান আদালতে ৪টি ক্লিনিকের জরিমানা গাইবান্ধায় নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সমন্বয় সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় নিহত এক খুশি – মোঃ নজরুল ইসলাম প্রতিবন্ধী বিদ্যালয়ের স্বীকৃতি ও এমপিওভূক্তি করণ সহ ১১ দফা দাবীতে পঞ্চগড়ে মানববন্ধন রংপুরে ইন্ডিপেনডেন্ট টিভির ক্যামেরা পারসনের ওপর হামলা সাংবাদিকদের অবস্থান ধর্মঘট সুজনের সালিশের ৩৯ হাজার টাকা তাহলে কার পকেটে নীলফামারী সড়ক ভবনে চলছে ১২’শ কোটি টাকার উন্নয়ন কাজ

ডোমারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে হাজারো মানুষের ঢল

আনিছুর রহমান মানিক, স্টাফ রিপোর্টারঃ
  • বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ১৭২

“ফ্রান্সের পন্য বর্জন করি,রাসুলের প্রেমে জীবন গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর ডোমারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৫ নভেম্বর) বিকাল ৩ টায় ডোমার বাজার বাটার মোড়ে ঈমান আকিদা সংরক্ষন পরিষদের উদ্যোগে সম্প্রতি ফ্রান্স কর্তৃক রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায়, রাসুল (সাঃ)এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে বাটার মোড়ে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

সোনারায় জামিয়া ইসলামিয়া মাদ্রাসার অধ্যক্ষ আবুবক্কর সিদ্দিকের সভাপতিত্বে, বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সৈয়দপুর দারুল উলুম মাদ্রাসার সিনিয়র সহকারী শিক্ষক ও ঈমান আকিদা পরিষদের উপদেষ্টা হযরত মাওলানা ইসমাইল হোসেন রিয়াজি।

এ সময় ঈমান আকিদা সংরক্ষন পরিষদের সহঃ সাধারন সম্পাদক, ডোমার বাজার জামে মসজিদের ইমাম ও খতিব আলহাজ্ব মুফতি মাহমুদ বিন আলম, অর্থ সম্পাদক আকরামুজ্জামান, প্রচার সম্পাদক আবু বক্কর সিদ্দিক, রবিউল আলম, ওমর ফারুক প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, ফ্রান্স কর্তৃক রাষ্ট্রীয় পৃষ্ট পোষকতায় রাসুল (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন কারীকে রাষ্ট্রীয় ভাবে বিশ্বের সকল মুসলমানদের কাছে ক্ষমা চাইতে হবে। আমাদের নবী বলে গেছেন পৃথিবীতে এমন এক দিন আসবে সারা বিশ্বের অমুসলিম কাফের ও জালিমরা মুসলমানদের ভয়ে গর্তের ভিতরে লুকাবে, তাদের ঠাই কোথাও হবেনা। পাশাপাশি ফ্রান্সের সকল পন্য ক্রয় ও বিক্রয় বর্জন করার জোরদাবী জানান।

মোনাজাত পরিচালনা করেন, ঈমান আকিদা পরিষদের সাধারন সম্পাদক ফজলুর রহমান। জেলার বিভিন্ন এলাকা থেকে আসা হাজারো মুসলিম জনতার ঢল নেমেছে বিক্ষোভ সমাবেশে। শেষে বাটার মোড়ে ম্যাক্সোর কুশপুত্তলিকা দাহ করা হয়।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

December ২০২০
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Nov    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১