1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. reza.s061@gmail.com : S Reza :
  7. md.sazu4@gmail.com : Sazu :
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৭:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

বাকেরগঞ্জের রাস্তার পিচ ঢালাই কাজের শুভ উদ্বোধন

সুমন ভুঁইয়া, বরিশাল প্রতিনিধিঃ
  • বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ৩০

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় অবহেলিত গ্রাম ও জনগোষ্ঠীর তালিকায় প্রধান অবস্থানে থাকা রঙ্গশ্রী ইউনিয়নের নন্দপাড়া-বড়িয়া-কুশঙ্গল রাস্তার সম্প্রসারন ও পিচ ঢালাইয়ের কাজটি অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে গত ৩ই নভেম্বর মঙ্গলবার সকাল ৯ টায় শুভ উদ্বোধন করেন ১২নংরঙ্গশ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বশির উদ্দিন সিকদার।

দীর্ঘ দিন যাবত অবহেলিত জনগোষ্ঠীর বহুল আলোচিত ভোগান্তির একটা রঙ্গশ্রী ইউনিয়নের জনগুরুত্বপূর্ণ এ রাস্তাটি বরিশাল-পটুয়াখালী মহাসড়কের নন্দপাড়া বাহাদুরপুর গো-হাট সংলগ্ন প্রবেশ পথ থেকে শুরু হয়ে বড়িয়া সেওতা বাজার, শ্যামপূর ও কুশঙ্গল এলাকার মানুষের যাতায়াতের সহজ পথ। রাস্তা সংলগ্ন এলাকায় রয়েছে বেশ কয়েকটি স্কুল ও হাট বাজার। প্রতিদিন হাজার হাজার মানুষ নানান ভোগান্তির স্বীকার হয়ে রাস্তায় চলাচল করেন।তা সত্বেও স্থানীয় কিছু প্রভাবশালীদের দাপটে বহুল আলোচিত এই যাতায়াত পথটি বহুবার টেন্ডার হওয়ার পরও বিভিন্ন কারণে অকারণে তা বাতিল হয়ে যায়।

এমন কি রাস্তার প্রবেশ পথের প্রথম অংশের কাজ প্রায় দেড় বছর আগে স্থানীয় প্রভাবশালী ঠিকাদার আওয়ামীলীগ নেতা ভরপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ভিপি খোকন শুরু করলে ও অজ্ঞাত কারণে কাজটি ফেলে রেখে চলে যায়।এখন অবধি সে কাজ আটকে রয়েছে। কবে নাগাদ কাজটি শুরু হবে সে বিষয় টি এখনো অনিশ্চিত।

এরই মধ্যে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বশির উদ্দিন সিকদার একাধিক বার কাজের জন্য তাগিদ দিলেও ফলাফল জিরো।তা সত্বেও রাস্তার ২য় অংশের কাজের ঠিকাদার নাসির গাজীর নেত্বেস্তে বহিরাগত প্রায় ৩০/৪০ জন লেবার নিয়ে উদ্বোধন পরবর্তী কাজ শুরু করলে, বড়িয়া নন্দপাড়া দুই গ্রামের জনগণের মধ্যে খুশির আমেজে মেতে উঠে। তাদের কাছে এ পাওয়াটুকুই অমৃত।

এ বিষয় টি নিয়ে চেয়ারম্যান বশির উদ্দিন সিকদারের মুখোমুখি হলে তিনি জানান এই রাস্তাটা ছিলো আমার নির্বাচনী এস্তেহার,বহু কাঠখড় পুড়িয়ে রাস্তার ২য় অংশের কাজের উদ্বোধন করা হয়েছে।যে কোনো মূল্য কাজটা দ্রুত শেষ করতে হবে। তিনি এ বিষয়ে এলাকার সচেতন মানুষের সহায়তা কামনা করছেন।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

November ২০২০
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Oct    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০